ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

ক্যাটরিনা-ধৈর্য্যের রসায়ন মনে ধরেছে নেটিজেনদের!

প্রকাশনার সময়: ১৩ মার্চ ২০২২, ০৪:৩৭

একটি ঠাণ্ডা পানীয়র নতুন বিজ্ঞাপনের ভিডিওতে এবার একসঙ্গে ধরা পড়লেন ক্যাটরিনা কাইফ এবং ধৈর্য্য কারওয়া। উল্লেখ্য, এই প্রথমবার পর্দায় একসঙ্গে জুটি বেঁধে হাজির হলেন এই দুই বলিউডি অভিনেতা-অভিনেত্রী। বিজ্ঞাপনের নতুন ভিডিওটি ইনস্টাগ্রামে নিজেই পোস্ট করেছেন ক্যাটরিনা কাইফ।

সেখানে দেখা যাচ্ছে ছুটি কাটাতে একটি দ্বীপে পাড়ি দিয়েছেন ক্যাটরিনা-ধৈর্য্য। এরপর সমুদ্র সৈকতে ধৈর্য্যের চোখে কাপড় বেধে তার হাতে দুটি ভিন্ন সংস্থার ম্যাঙ্গো ড্রিঙ্ক-এর বোতল ধরিয়ে দিলেন ‘ক্যাট’। বলাই বাহুল্য, দুটির মধ্যে একটি ক্যাটরিনার প্রিয় অন্যটি তার ‘প্রেমিক’-এর। সঙ্গে নির্দেশ দিলেন স্রেফ গন্ধ শুঁকে বাছাই করতে হবে পছন্দের ম্যাঙ্গো ড্রিঙ্কটি। শেষমেশ গন্ধের ভিত্তিতেই নিজেরটা ছেড়ে ক্যাটরিনার প্রিয় ম্যাঙ্গো ড্রিঙ্কটি পছন্দ করলেন ধৈর্য্য।

ইতিমধ্যেই এই বিজ্ঞাপনে ক্যাটরিনা ধৈর্য্যের রসায়ন ভারি মনে ধরেছে নেটিজেনদের। দর্শককুলের একটি বড় অংশই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন এই দুই অভিনেতা-অভিনেত্রীকে। তবে কেউ কেউ খুনসুটি করতেও ছাড়েননি। একজন নেটিজেন তো ক্যাটরিনার স্বামী তথা ভিকি কৌশলের নাম উল্লেখ করে তার উদ্দেশে সরাসরি লিখেই ফেললেন, ‘ভাই, এদিকেও একবার উঁকি মেরে দ্যাখ কী চলছে!’

ভিকি কৌশল অভিনীত ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবিতে অভিনয় করেছিলেন ধৈর্য্য। ওই ছবির মাধ্যমেই বড়পর্দায় ডেবিউ করেছিলেন তিনি। সম্প্রতি, দীপিকা পাড়ুকোন, অনন্যা পাণ্ডের সঙ্গে ‘গেহরাইয়া’ ছবিতে দেখা গিয়েছে ধৈর্য্যকে। অন্যদিকে, সদ্য ‘টাইগার ৩’-এর শ্যুটিং শেষ করেছেন ক্যাটরিনা। হাতে রয়েছে ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবির কাজ।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ