ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বিয়ের রেশ কাটতেই সুখবর ক্যাটরিনার 

প্রকাশনার সময়: ২৭ ডিসেম্বর ২০২১, ০৬:২৩

জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ক্যাটরিনা কাইফ। এখনো একমাস কাটেনি। গত ৯ ডিসেম্বর ক্যাটরিনা কাইফের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ভিকি কৌশল। তাদের বিয়ে নিয়ে কৌতুহলের শেষ ছিল না অনুরাগীদের। অবশেষে প্রতীক্ষার অবসান ঘটিয়ে সোশ্যাল মিডিয়া পেজে তাদের বিয়ের খবর শেয়ার করেন ভিকি ও ক্যাট। এরপরই সোশ্যাল মিডিয়ায় তাদের মেহেন্দি হলদি বিয়ের ছবিও ভাইরাল হয়ে যায়।

বিয়ে সেরেই মালদ্বীপে হানিমুনে গিয়েছিলেন ক্যাট-ভিকি। সেখান থেকে ফিরে মুম্বাইয়ে প্রথম শ্বশুরবাড়িতে ওঠেন ক্যাটরিনা। সেখানে দুদিন কাটিয়ে জুহুর নতুন ফ্ল্যাটে পা রাখেন নব দম্পতি। সেই ফ্ল্যাটের ছবিও শেয়ার করেন ক্যাটরিনা। ইতোমধ্যেই সেটে ফিরেছেন ভিকি। এবার বড়দিনেই বড় খবর দিলেন নায়িকা।

বিয়ের রেশ কাটতেই সেটে ফিরলেন ক্যাটরিনা কাইফ। তার আগামী ছবির নাম ‘মেরি ক্রিসমাস’। ছবির পরিচালক শ্রীরাম রাঘবন। সেই ছবিতে ক্যাটরিনার বিপরীতে দেখা যাবে বিজয় সেতুপতি। প্রথমবার বিজয়ের সঙ্গে জুটি বাঁধছেন ক্যাটরিনা। ছবিটি মুক্তি পাবে আগামী বছর ২৩ ডিসেম্বর। গত ২২ ডিসেম্বর থেকে শুরু হয়েছে শুটিং। অবশেষে বড়দিনেই এই ছবির ঘোষণা করেন ক্যাটরিনা। ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল ১৫ এপ্রিল। কোভিডের কারণে পিছিয়ে যায় শুটিং।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ