ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

পুটুর কপালে পরীর চুমু

প্রকাশনার সময়: ২৪ ডিসেম্বর ২০২১, ০৬:৩৯

ফের ভাইরাল চিত্রনায়িকা পরীমণি। সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করা একটি ভিডিওতে তাকে দেখা যায়, পোষ্য পুটুকে আইসক্রিম খাওয়াচ্ছেন তিনি। এক পর্যায়ে কুকুরের কপালে চুমু দেন জনপ্রিয় এই নায়িকা। আর এতেই নেটাগরিকরা বেশ আপ্লুত হয়ে শেয়ার করতে শুরু করেন ভিডিওটি।

১ মিনিট দৈর্ঘ্যের সেই ভিডিওটি শেয়ার করে পরীমণি লিখেছেন, ‘মি. পুটু’। আর ক্যাপশনে লিখেছেন চিত্রনায়ক ইমনকে মেনশন করে লেখেন, ‘দিলাম পোস্ট ইমন। থ্যাংক ইউ ফর দ্য ক্যাপচার’। ইমনও কম যান না, তিনি সেই ভিডিওতে মন্তব্য করেছেন, ‘থ্যাংকস’।

জানা গেছে, ভিডিওটি ধারণ করা হয় নির্মাতা চয়নিকা চৌধুরীর শুটিং চলা ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’ সেটে। এবং ভিডিওটিতেও ছিলেন নির্মাতা। গত ১৭ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই ফিল্মে আরো অভিনয় করছেন চিত্রনায়ক ইমন ও ডিএ তায়েব।

‘কাগজের বউ’ ছবিতে পরীমণিকে দেখা যাবে বড়লোকের মেয়ের চরিত্রে। গরিব এক ছেলের সঙ্গে বিয়ে হয় তার। কিন্তু বিয়েতে তার সম্মতি ছিল না। বাবার শর্তে বাধ্য হয়ে বিয়েটা করতে হয়। ওয়েব ফিল্মটি নিয়ে এর আগে চয়নিকা জানিয়েছিলেন, এটি পুরোপুরি পারিবারিক কাহিনী। তায়েব ভাইয়ের প্রতি দায়বদ্ধতা থেকে প্রজেক্টটি পরিচালনা করছি।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ