ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬
যুক্তরাষ্ট্রে একই হোটেলে শাকিব-বুবলী

অপুর গল্পের পুনরাবৃত্তি?

প্রকাশনার সময়: ২৩ ডিসেম্বর ২০২১, ০৬:৫৬

২০১৭ সালে প্রেম, বিয়ে ও সন্তানকে ঘিরে আলোচনায় আসেন চিত্রনায়ক শাকিব খান। নায়িকা অপু বিশ্বাসের সঙ্গে তার প্রেমের যে গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল, ওই গুঞ্জনই সত্যি হয়ে ওঠে। ২০১৭ সালের ১০ এপ্রিল টেলিভিশনে উপস্থিত হয়ে শাকিবের সঙ্গে নিজের গোপন বিয়ের ঘটনা ফাঁস করেন অপু নিজেই। সবাইকে জানান, সন্তান আবরাম খান জয়ের বাবা শাকিব। তখন সকলের চক্ষু চড়ক গাছ!

মূলত শাকিব-অপুর ‘কোটি টাকার কাবিন’ সিনেমা জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই এই জুটিকে ঘিরে শুরু হয় প্রেমের গুজব। তারা জুটি বেঁধে একের পর এক সিনেমা করতে থাকেন, সেই সঙ্গে ছড়াতে থাকে গুজবের ডালপালা। ২০০৮ সালের পর শোনা যায়, শাকিব-অপুর বিয়ের গুঞ্জন। কিন্তু প্রেম কিংবা বিয়ে কোনোটাই স্বীকার করেন না শাকিব-অপুর কেউই। প্রেম-বিয়ের খবরকে তারা গুজব বলে উড়িয়ে দিতে থাকেন।

২০১৫ সালে হঠাৎ চলচ্চিত্র অঙ্গন থেকে সরে যান অপু। চলচ্চিত্রপাড়ায় ছড়িয়ে পড়ে, সন্তানসম্ভবা হওয়ায় পার্শ্ববর্তী দেশ ভারতে চলে গেছেন তিনি। সে সময়ও অপুর ব্যাপারে জানতে চাইলে শাকিব খান পুরো বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দেন। এমনকি মুঠোফোনে অপুকে পাওয়া গেলে তিনিও বলেন, প্রেম, বিয়ে, সন্তান কোনো তথ্যেরই কোনো ভিত্তি নেই।

অপু জানান, কাজ থেকে বিরতি নিয়ে ভারতে তার বোনের বাসায় বেড়াতে গেছেন। কিন্তু এক পর্যায়ে ছেলেকে নিয়ে একটি টেলিভিশন চ্যানেলের স্টুডিওতে সরাসরি হাজির হন অপু। নিজ মুখে জানান, শাকিবের সঙ্গে ২০০৮ সালে বিয়ে হয়েছিল তার। আর তাদের সন্তান আবরাম খান জয় জন্ম নেয় ২০১৬ সালে। দীর্ঘদিন ধরে চলে আসা গুজব, এভাবেই সত্যি হয়ে যায়। পরে এ কারণেই শুরু হয় দু’জনের সম্পর্কে টানাপোড়েন। পরিস্থিতি এমন অবস্থায় পৌঁছায় যে একে অন্যের মুখ-দেখাদেখি পর্যন্ত বন্ধ করে দেন। সেই টানাপোড়েনের চূড়ান্ত পরিণতিতে ওই বছরের ২২ নভেম্বর আইনজীবীর মাধ্যমে অপুকে তালাকের নোটিস পাঠান শাকিব খান। আর ঠিক সে বছরই শুরু হয় শাকিবের নতুন প্রেমের গুঞ্জন। এবার চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে এই নায়কের সম্পর্কের কথা রটে যায়। ২০২০ সালে বুবলী দীর্ঘদিন যুক্তরাষ্ট্র থাকার সময় গুঞ্জন ওঠে, তিনি প্রেগন্যান্ট। শাকিব খানের সন্তানের মা হতে চলেছেন বুবলী।

সম্প্রতি আবারও সেই গুঞ্জন উসকে দিয়েছে যুক্তরাষ্ট্রে একই হোটেলের সামনে শাকিব-বুবলীর ছবি প্রকাশ্যে আসার পর। কিছুদিন আগে তারা দুজনেই যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে গেছেন। যদিও তাদের যাত্রা ছিল একটি অনুষ্ঠানে অংশ নেওয়া। তবে সেই অনুষ্ঠান শেষে শাকিব এখনো যুক্তরাষ্ট্রেই রয়েছেন। অন্যদিকে বুবলী ফিরে এসেছেন দেশে।

মূলত সামাজিক যোগাযোগমাধ্যমে তারা দু’জনের শেয়ার করা ছবি থেকেই এই গুঞ্জনের সূত্রপাত। একই হোটেলের সামনে দু’জনের ছবি প্রকাশ্যে আসার পর থেকে আবারো শুরু হয় তাদের প্রেম নিয়ে গুঞ্জন। দুইয়ে দুইয়ে চার মেলাতে শুরু করেন ভক্তরা। গত সোমবার অন্তর্জালে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের হিলটন গার্ডেন ইনের সামনে দাঁড়ানো বেশ কিছু ছবি প্রকাশ করে শবনম বুবলী ক্যাপশন জুড়েছেন, ‘থ্রোব্যাক যুক্তরাষ্ট্র, অনেক স্মৃতির দেশ’। এবং শাকিবও তার সোশ্যাল হ্যান্ডেলে একই হোটেলের সামনে দাঁড়ানো একটি ছবি শেয়ার করেছেন।

এমন ঘটনায় ভক্তরা বলছেন, তবে কি ঢালিউডের এই দুই তারকা তাদের সম্পর্কের ঈঙ্গিত দিলেন? এমন জল্পনা চলছে সিনেপাড়ায়। কেউবা ধারণা করছেন, আবারো শাকিব-অপুর ঘটনার পুনরাবৃত্তি। গল্পের স্ক্রিপ্টও কি একই? তবে দু’জনের কেউই এখনো এই ঘটনার বিষয়ে মুখ খুলেননি। যদিও এর আগে শাকিব-বুবলীর প্রেমের বিষয়ে একাধিক সাক্ষাৎকারে ইঙ্গিত দিয়েছেন অপু বিশ্বাস। এমনকি নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন পরিচালকও তাদের প্রেমের সত্যতা নিশ্চিত করেছেন।

কিন্তু শাকিব ও বুবলী বরাবরই তাদের ‘প্রেমের সম্পর্ক’ কেবলই একটা গুজব, এ ছাড়া কিছুই নয় এমনটা বলেছেন। গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে শাকিব বলেছেন, ‘বুবলী কেন নিজেকে আড়ালে রেখেছে, তা আমি জানি না। তার সঙ্গে আমার প্রেমের যে গুঞ্জন উঠেছে তা সত্য নয়। বুবলী আমার ভালো বন্ধু ও সহঅভিনেত্রী ছাড়া আর কিছুই নয়।’

এদিকে বুবলী বলেছেন, ‘আসলে গুজব তো গুজবই, যা মানুষ নানাভাবে নিজের মতো করে বলে। কিন্তু ঘটনার পেছনেও অনেক ঘটনা থাকে আর সময় এমন একটি জিনিস, যা কি-না অনেক কিছুই পরিষ্কার জানিয়ে দেয়। তাই গুজবে কান না দেয়াই ভালো।’

তবে এবারের ঘটনায় চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন, ‘তারা দেশে এলে কেউ কাউকে চেনেন না, এমন একটা ভাব করেন। কিন্তু বিদেশে ঠিকই একই সঙ্গে ঘোরাঘুরি করেন। তাদের ছবি দুটি সেই কথাই বলে!’

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ