ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ভালোবাসার গভীরতার খোঁজে দীপিকা

প্রকাশনার সময়: ২২ ডিসেম্বর ২০২১, ০৬:৩৩

বলিউডে প্রথম সারির নায়িকার মধ্যে প্রথমেই নাম আসবে সুন্দরী দীপিকা পাডুকোনের। এই মুহূর্তে ক্যারিয়ারের পিক আওয়ারে রয়েছেন এই অভিনেত্রী। ২০২০ সালে দুঃস্বপ্নের অতীত ভুলে ফের নতুনভাবে কাজ শুরু করেছেন তিনি। সম্প্রতি উন্মুক্ত হয়েছে দীপিকার বহু প্রতীক্ষিত নতুন ছবির টিজার। ‘৮৩’র পর পরিচালক শকুন বাত্রার ‘গহরাইয়া’ ছবিতে অভিনয় করেন রণবীর ঘরণী। তার সঙ্গে এই সিনেমাতে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পাণ্ডেকে।

মুক্তির অপেক্ষায় থাকা এই ছবির কয়েকটি দৃশ্যের ছবিও শেয়ার করেছেন দীপিকা। আর টিজারে অভিনেত্রীকে দেখেই জোর চমকেছেন সকল অনুরাগীরা। ‘ককটেল’ সিনেমার পর ফের বিকিনিতে দেখা মিলেছে দীপিকার। এই ছবিতে নির্মেদ টানটান জিরো ফিগারে নজর কাড়লেন অভিনেত্রী।

এখানেই চমক শেষ হয়নি। কয়েক সেকেন্ডের টিজারে সিদ্ধান্তের পর দীপিকার লিপলকও উপরি পাওনা হয়েছে। আসলে কয়েক সেকেন্ডের টিজার দেখে বোঝা গিয়েছে, এই সিনেমাতে দীপিকা, সিদ্ধান্ত ও অনন্যার ত্রিকোণ প্রেমের কাহিনি দেখানো হবে। ইনস্টাগ্রামে নিজের সব ছবিগুলো শেয়ার করে ক্যাপশনে দীপিকা লিখেছেন, ‘সত্যিই বেশ অপেক্ষা করতে হলো। কিন্তু কথায় বলে, কোনো কিছুর জন্য অপেক্ষা যত দীর্ঘায়িত হবে ততই অপেক্ষার ফল মধুর হবে। আশা করছি এখানেও তেমনটাই হবে।’

‘কাপুর অ্যান্ড সনস’খ্যাত পরিচালক শকুন বাত্রা এই সিনেমাটির মাধ্যমে দর্শকদের এক স্পর্শকাতর গল্প বলতে পারেন। এই ছবির ট্রেলারে ফুটে উঠেছে, বর্তমান সময়ের আধুনিক সম্পর্কের চাপানউতোর। প্রেম ও যৌনতার জটিল সমীকরণে ঘুরপাক খায় তিন জনের জীবন। এই ছবিতে বিশেষ চরিত্রে রয়েছেন নাসিরুদ্দিন শাহ এবং রজত কাপুর। এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন করণ জোহর। জানুয়ারির শেষে অ্যামাজন প্রাইমে মুক্তি পাচ্ছে এই ছবি। দীপিকার এটাই প্রথম কোনো সিনেমা, যা মুক্তি পাচ্ছে ওটিটিতে।

উল্লেখ্য, গত বছর মাদককাণ্ডে নাম উঠেছিল দীপিকার। এমনকি ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর দফতরে হাজিরা দিয়েছিলেন অভিনেত্রী। এই ঘটনার পর এই নতুন ছবিটিরই শুটিং করছিলেন গোয়াতে। চলতি বছরের শুরুর দিকে এই ছবির শুটিং শেষ করেন তিনি।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ