ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

একই হোটেলে ছিলেন শাকিব-বুবলী, গুঞ্জন কি সত্যিই? 

প্রকাশনার সময়: ২২ ডিসেম্বর ২০২১, ০৩:১৭

ঢাকাই ছবির শীর্ষ জনপ্রিয় নায়ক শাকিব খানের হাত ধরেই সিনেমা দুনিয়ায় পা রাখেন এক সময়ের সংবাদ পাঠিকা শবনম বুবলী। শুরু থেকেই এই নায়কের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়। তবে দুজনের কেউই তা স্বীকার করেননি।

সম্প্রতি আবারও সেই গুঞ্জন উসকে দিয়েছে যুক্তরাষ্ট্রে একই হোটেলের সামনে শাকিব-বুবলীর ছবি প্রকাশ্যে আসার পর। কিছুদিন আগে তারা দুজনেই যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে গেছেন। যদিও তাদের যাত্রা ছিল একটি অনুষ্ঠানে অংশ নেওয়া। তবে সেই অনুষ্ঠান শেষে শাকিব এখনো যুক্তরাষ্ট্রেই রয়েছেন। অন্যদিকে বুবলী ফিরে এসেছেন দেশে।

গত সোমবার বুবলী তার ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায়, নিউইয়র্কের হিল্টন গার্ডেন ইন হোটেলের সামনে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ছবিগুলোর ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘ফিরে দেখা যুক্তরাষ্ট্র, অনেক স্মৃতির দেশ।’

এদিকে মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে শাকিব খানের একটি ছবি। তাতে দেখা যাচ্ছে, হুডি ও ট্রাউজার পরে রয়েছেন তিনি। তার কাঁধে কালো ব্যাগ, চোখে সানগ্লাস। তবে ছবিতে তিনি নয়, সবার নজর পড়েছে ব্যাকগ্রাউন্ডে থাকা ভবনটি। কেননা যে ভবনের সামনে শাকিব দাঁড়িয়ে রয়েছেন, বুবলীর ছবিগুলোর সঙ্গে তা হুবহু মিলে যায়। অর্থাৎ শাকিবও হিল্টন গার্ডেনের সামনেই ক্যামেরাবন্দি হয়েছেন।

তারপর থেকে দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন ভক্তরা। তবে কি ইঙ্গিতে দুই তারকা তাদের সম্পর্কের বার্তা দিলেন? এমন জল্পনা সিনেপাড়ায়। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি শাকিব-বুবলী। চিত্রনায়িকা বুবলী সব সময়ই দাবি করে এসেছেন, শাকিব খান তার অভিভাবকের মতো। যদিও একাধিক বার শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস দুজনকে জড়িয়ে নানা মন্তব্য করেছেন।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ