ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নতুন বছরের অপেক্ষায় অধরা

প্রকাশনার সময়: ১৯ ডিসেম্বর ২০২১, ০৬:৪৩
নায়িকা অধরা খান

চলতি প্রজন্মের গ্ল্যামারাস নায়িকা অধরা খান। এরইমধ্যে মুক্তিপ্রাপ্ত ছবিগুলোর মাধ্যমে সম্ভাবনার জানান দিয়েছেন। তার হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। শুধু তাই নয় এরইমধ্যে দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার একটি সিনেমায় অভিনয় করছেন নজরকাড়া দেহসৌষ্ঠবের অধিকারী এই নায়িকা। ছবিটির শুটিং হয়েছে মালদ্বীপে।

তবে এ ছবির কাজ শেষে করে ফেরার পর থেকে আর নতুন কোনো ছবির শুটিংয়ে অংশ নেননি অধরা। দেশে তার ৩টি ছবির কাজ বাকি রয়েছে। ছবি ৩টি হলো, ‘গিভ অ্যান্ড টেক’, ‘বর্ডার’ ও ‘কোভিড নাইনটিন ইন বাংলাদেশ’। তবে নভেম্বর ও ডিসেম্বরে কোনো শুটিং না করার সিদ্ধান্ত নিয়েছেন। সংশ্লিষ্ট ছবিগুলোর শুটিংও আর এ বছর হবে না। তাই নতুন বছরেই শুটিংয়ে নামবেন অধরা।

এ প্রসঙ্গে অধরা বলেন, কলকাতার ছবিটির কাজ আরও বাকি আছে। সেটির কাজও আমরা নতুন বছরেই করব। এ ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। বেশ প্রফেশনাল টিম ছিল। আশা করছি ছবিটির কাজ ভালোভাবে শেষ করতে পারব।

অধরা আরও বলেন, সৈকত নাসির পরিচালিত ‘বর্ডার’ ছবির কাজ শেষ। এটাই আগে মুক্তি পাবে। আশা করছি নতুন বছরের শুরুতে হয়তো ছবিটি দর্শক দেখতে পাবেন। আর অপূর্ব রানার ‘গিভ অ্যান্ড টেক’ ও ওয়াহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘কোভিড নাইনটিন ইন বাংলাদেশ’ ছবির কাজও শুরু হবে নতুন বছরে। সব মিলিয়ে নতুন বছরের অপেক্ষায় আছি।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ