ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফিরছেন মিষ্টি জান্নাত, জানালেন নতুন সিদ্ধান্ত 

প্রকাশনার সময়: ১৯ ডিসেম্বর ২০২১, ০৫:৫১

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমায় অভিনয় করে ঢালিউডে পা রাখেন তিনি। বিভিন্ন ইস্যুতে একাধিক বার আলোচনায় এসেছে তার নাম। নায়িকা পরিচয়ের বাইরে মিষ্টির রয়েছে আরেকটি বড় পরিচয়। তিনি একজন দন্ত চিকিৎসক। এ ছাড়াও তার একটি প্রযোজনা প্রতিষ্ঠানও রয়েছে।

তবে মহামারি করোনার ও পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকার কারণে সিনেমার কাজ থেকে বেশ কিছুদিন দূরে তিনি। তবে বিরতি কাটিয়ে ফের কাজে ফেরার কথা জানালেন ‘চিনি বিবি’ খ্যাত এই নায়িকা।

এ প্রসঙ্গে মিষ্টি বলেন, করোনার কারণে লম্বা সময় সিনেমায় কাজ করা হয়নি। এর ফাঁকে লেখাপড়াটা শেষ করেছি। ক্লিনিক খুলেছি, সেখানেও সময় দিচ্ছি। খুব শিগগিরই নতুন সিনেমার শুটিং শুরু করবো। তাই শুটিংয়ে ফেরার আগে যা যা করা দরকার সবই করছেন তিনি। ফিট রাখার জন্য জিম করছেন।

কথায় কথায় মিষ্টি জান্নাত নতুন সিদ্ধান্তের কথাও জানান। তিনি বলেন, একই ঘরানার কাজ আর করবো না। অফ ট্র্যাকের সিনেমা করার ইচ্ছা সামনে। যদিও একটা ট্র্যাকে ঢুকে ভিন্ন ট্র্যাকে যাওয়া একটু কঠিন। তবে চেষ্টা করছি। এখন তো সব প্ল্যাটফরম বেইস হয়ে যাচ্ছে। এই জায়গাগুলোতে কাজ করবো।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ