ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

‘কাগজের বউ’, চয়নিকার চমক হয়ে এলেন পরীমনি

প্রকাশনার সময়: ১৯ ডিসেম্বর ২০২১, ০১:০৫ | আপডেট: ১৯ ডিসেম্বর ২০২১, ০১:০৬

সবকিছু ঠিকই ছিলো; চয়নিকা চৌধুরী পরিচালিত ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’ সিনেমায় অভিনয় করবেন মাহিয়া মাহি। কিন্তু সম্প্রতি ওমরাহ হজ পালন করে এসে মাহি জানালেন, অসুস্থতার কারণে তিনি ছবিটি করতে পারবেন না।

যে কারণে বিপাকে পড়েন নির্মাতা। এতো অল্প সময়ে নায়িকা কাস্ট করে শুটিং করা তার জন্য প্রায় অসম্ভব হয়ে পড়ে। কিন্তু বিষয়টি জানতে পেরে এগিয়ে আসেন চিত্রনায়িকা পরীমনি। মাহির পরিবর্তে এখন পর্দায় এই নায়িকাকে দেখা যাবে।

শনিবার দুপুরে চয়নিকা ‘কাগজের বউ’ নিয়ে ফেসবুকে একটি পোস্ট দেন। একসঙ্গে ডি এ তায়েব, ইমন ও পরীমনির কয়েকটি ছবি দিয়ে চয়নিকা লেখেন, ‘হাসপাতাল থেকে রিলিজ হয়েই শুটিং স্পট। অনেক অনেক কৃতজ্ঞতা আর ধন্যবাদ পরীমনি। আসলেই ভাগ্য একটা ফ্যাক্টর।’

এ প্রসঙ্গে চয়নিকা চৌধুরী বলেন, দুইদিন ধরে আমি ভীষণ ভালো আছি। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী শুক্রবার শুটিং শুরু করেছি। পরী প্রথম দিনই শুটিংয়ে অংশ নেন। একটানা বেশ কয়েকদিন শুটিং করব। পরীকে পেয়ে নিজেকে আমি ভাগ্যবান মনে করছি।

তিনি আরও বলেন, শুটিংয়ের জন্য আমরা প্রস্তুত ছিলাম- একদিন বাদেই শুটিং, এমন সময় মাহি জানালেন অসুস্থতার কারণে নির্ধারিত তারিখ অনুযায়ী তিনি শুটিং করতে পারবেন না। তিনি তারিখ পরিবর্তন করতে বললেন। তবে তার জন্য তারিখ পরিবর্তন করলে পরবর্তীতে অন্য শিল্পীদের ডেট পাওয়া নিয়ে ঝামেলা হতো। তখন আরও চরম বিপাকে পড়তাম। গল্পে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন আবুল হায়াত। তার তারিখ পরিবর্তন করলে পরে তাকেও আর পাওয়া যেত না। ফলে আমি দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলাম।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ