ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নতুন লুকে ধরা দিলেন জয়া 

প্রকাশনার সময়: ১১ ডিসেম্বর ২০২১, ০৪:২০

গোলাপি সিল্ক-হলুদ শাড়িতে প্রশংসায় ভাসছেন জয়া আহসান। এপার-ওপার দুই বাংলার সাড়া জাগানো অভিনেত্রীর ভক্তের যেন শেষ নেই। এই বয়সে এসে এখনও রূপের জাঁদুতে টেক্কা দিয়ে চলেছেন। জয়া নতুন কোনো ছবি দিলেই তাতে নেটিজেনরা হুমড়ি খেয়ে পড়েন।

সম্প্রতি ভারতীয় এক বাংলা ফ্যাশন ম্যাগাজিনের হয়ে ফটোশুট করেছেন জয়া আহসান। সেই ছবিই নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। আর তা দেখে অনুরাগীদের চোখ কপালে। জয়ার থেকে যেন চোখ ফেরানোই দায়।

গোলাপি সিল্কের শাড়িতে চওড়া হলুদ পাড়। সামনে আচল দিয়ে শাড়িতে বাঙ্গালিয়ানার ছাপ স্পষ্ট। তবে ব্লাউজ পরেননি জয়া। আদুর গায়েই জড়িয়েছেন শাড়ি। গলায় ভারি গয়না, কোমর বন্ধনী। টানটান করে খোঁপা বেঁধে তাতে সাদা ফুলের মালা লাগিয়েছেন নায়িকা।

জয়ার এই ছবি দেখে নেটিজেনদের মাথা নষ্ট অবস্থা। তারা মন্তব্য করেছেন- ‘তোমাকে কী যে দারুণ লাগছে বলে বোঝাতে পারব না’, ‘পুরো আগুন তুমি’, ‘এত সুন্দরী যে তুমি কীভাবে দিন দিন হয়ে যাচ্ছ।’

উল্লেখ্য, ভারতে জয়ার অভিনীত প্রথম ছবির নাম ‘বিসর্জন’। এরপর ‘বিজয়া’, ‘কণ্ঠ’, ‘ক্রিসক্রস’ এর মতো একাধিক ছবিতে কাজ করেছেন। বছরের অনেকটা সময় এখন ভারতেই থাকেন তিনি। এরপর তাঁকে দেখা যাবে ‘বিনি সুতো’য় ঋত্বিক চক্রবর্তীর বিপরীতে। ইতিমধ্যেই প্রশংসিত ছবির ট্রেলার।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ