ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বিতর্কে দীপিকার, প্রতারণার অভিযোগে মামলা

প্রকাশনার সময়: ১১ ডিসেম্বর ২০২১, ০০:৪০

মুক্তির দুই সপ্তাহ আগে বিপদে পড়েছেন রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোন অভিনীত ‘৮৩’ সিনেমার প্রযোজকেরা। পরিচালক কবীর খান, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালাদের সঙ্গে নাম জড়াল সহ-প্রযোজক দীপিকা পাড়ুকোনেরও। প্রতারণার অভিযোগ উঠল ভারতের ক্রিকেট ইতিহাসের মাইল ফলক সংক্রান্ত ছবির প্রযোজনা সংস্থা এবং নির্মাতাদের বিরুদ্ধে।

সংযুক্ত আরব আমিরশাহীর এক ব্যবসায়ী আন্ধেরীর ম্যাজিস্ট্রেট কোর্টে ফৌজদারী মামলা করেছেন দীপিকাদের বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় দায়ের হয়েছে এই মামলা।

ওই ব্যবসায়ীর আইনজীবী রিজওয়ান সিদ্দিকি জানিয়েছেন, তার মক্কেল ১৬ কোটি টাকা দিয়েছিলেন ‘৮৩’ ছবিটি বানানোর জন্য। কিন্তু কোন খাতে কত খরচ হবে- লিখিত ভাবে ব্যবসায়ীর কাছ থেকে অনুমতি নেয়া হয়নি। তাছাড়া তাকে প্রতিশ্রুতি দেয়া হয়েছিল, তিনি এই ছবি থেকে ভালো পরিমাণ টাকা ফেরত পাবেন। কিন্তু প্রতিশ্রুতি অনুযায়ী টাকা পাননি তিনি।

উল্লেখ্য, আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে কবীর খান পরিচালিত ‘৮৩’। এখানে কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং। তার স্ত্রীর ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালয়লাম ভাষায় মুক্তি পাবে ‘৮৩’।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ