ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ভাইরাল প্রসঙ্গে যা বললেন সাবা

প্রকাশনার সময়: ০৯ ডিসেম্বর ২০২১, ০৭:০৬

অভিনেত্রী সোহানা সাবা। এরই মধ্যে ভিন্নধর্মী অভিনয়ের মাধ্যমে দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন। নাটক- সিনেমা ও টেলিফিল্মের পাশাপাশি অভিনয় করেছেন ওটিটি প্ল্যাটফর্মেও।

সম্প্রতি ‘হইচই’ প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সাবা অভিনীত শঙ্খ দাশগুপ্ত পরিচালিত ওয়েব সিরিজ ‘বলি’। এ সিরিজে কাজের জন্য দর্শকের প্রশংসায় ভাসছেন এই গ্ল্যামারকন্যা। যারাই সিরিজটি দেখছেন তার অভিনয়ের তারিফ করছেন। ভালোবাসায় সিক্ত হচ্ছেন সাবা। ‘বলি’তে সাবার চরিত্রের নাম ‘আনারকলি’।

এ প্রসঙ্গে সাবা বলেন, ওয়েব সিরিজটির শুটিং করেছি গত সেপ্টেম্বরে। তবে তারও তিন মাস আগে থেকে প্রস্তুতি নিয়েছি। চরিত্রের কস্টিউম, মেকআপ, গেটআপ সম্পর্কে পরিষ্কার ধারণা নিয়ে শুটিং করতে গিয়েছি। কুয়াকাটার দুর্গম অঞ্চলে শুটিং করেছি। এক থেকে দেড় ঘণ্টা সময় লাগত লোকেশনে যেতে। ইউনিটের সবাই নিজেদের অভিজ্ঞতা ও ভালোবাসা দিয়ে কাজ করেছে। তাই কাজটাও ভালো হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে এ ওয়েব সিরিজে অভিনীত সাবার চরিত্রটি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘দর্শক আমার চরিত্রটি দারুণভাবে গ্রহণ করেছে। শুরু থেকেই কাজটির জন্য দর্শকের প্রশংসা পাচ্ছি।’

এতে সোহানা সাবার সঙ্গে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সোহেল রানা, সাফা কবির, সালাহউদ্দিন লাভলু, জিয়াউল হক পলাশ, নাসির উদ্দিন খান, লুত্ফর রহমান জর্জ, ইরেশ যাকের, মৌসুমী মৌ প্রমুখ। সিরিজটির কাহিনি লিখেছেন নাসিফ ফারুক আমিন ও জাহিন ফারুক আমিন।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ