ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

‘বৃষ্টিভেজা সকালটা শুরু হলো কুৎসিত কল রেকর্ড শুনে’

প্রকাশনার সময়: ০৬ ডিসেম্বর ২০২১, ২২:৩৭

বেশকিছু দিন ধরে বিভিন্ন কারণে আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। কখনও বিরোধী দলের নেতাকর্মী নিয়ে আবার কখনওবা চলচ্চিত্র জগতের লোকদের নিয়ে বিরূপ মন্তব্য করছেন। তবে এবার আরও ভয়ংকর তথ্য ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি অডিও ক্লিপ। যেখানে কথা বলেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। অপর প্রান্তে ছিলেন চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহি।

নেটদুনিয়াজুড়ে এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে- তথ্য প্রতিমন্ত্রীর সঙ্গে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও চিত্রনায়ক ইমনের ফোনালাপ। সরকারের একজন প্রতিমন্ত্রীর এমন ‘অকথ্য ভাষা’ সহজভাবে নিতে পারছেন না শোবিজ অঙ্গনের মানুষজনও।

এ ঘাটনায় জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন তার ফেসবুকে লিখেছেন, ‘বৃষ্টিভেজা সুন্দর এই সকালটা শুরু হলো কুৎসিত এক কলরেকর্ড শুনে’। শুধু মাত্র এতটুকু কথাতেই গর্জে ওঠে সবাই। সমালোচনার ঝড় বয়ে যায় তার কমেন্ট বক্সে।

অন্যদিকে স্বামীসহ সৌদি আরবে ওমরা পালন করতে গেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সেখান থেকে অডিও ক্লিপ নিয়ে ফেসবুক লাইভে আসলেন তিনও।

লাইভে মাহি বলেন, ইবাদত করতে এসেছি আমি ঠিক মতো একটা মোবাইলও হাতে রাখি না। আমি যে কথাটা বলতে লাইভে এসেছি তাহ হলো

কিন্তু আপনারা নিজের থেকে একটু কিন্তা করে দেখবেন। এ ভাষার প্রতিউত্তরে বা এ ব্যবহারে প্রতিউত্তরে আমার আসলে কি দেয়ার উচিত ছিলো। আসলে কোনো কিছু বলার ভাষা সেদিন আমার ছিলো না। সে জন্য আমি কোনো প্রতিবাদ করি নাই। আমার মনে হচ্ছিল যে ভাবে পাশ কাটা দরকার সে ভাবে পাশ কেটে আসছি। আমি চুপ ছিলাম। আর এটা আজ থেকে দুই বছর আগের ঘটনা। আমি বরাবরের মতোই সব সময় আল্লাহর কাছে বলি আল্লাহ আমি কষ্ট পেয়েছি। যার মাধ্যমে পেয়েছি কোনো না কোনো ভাবেই একদিন সে রেজাল্ট তিনি পেয়েছেন এটা প্রমাণিত। আলহামদুলিল্লাহ।

এ সময় তিনি সাংবাদিকদের কাছে দুঃখ প্রকাশ করে বলেন, আমি এখানে ফোন ধরতে পারছি না কারণ এখনে এসব নিয়ে কথা বলার মতো পরিবেশ নাই। আপনারা আমার হয়ে আমার জায়গা থেকে চিন্তা করবেন আমি দোষ করেছি নাকি করি নাই। আল্লাহ সাক্ষী আমি কোন দোষ করি নাই।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ