ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

যাত্রাপালায় স্বাগতা

প্রকাশনার সময়: ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:৪৭

টিভি নাটক ও সিনেমায় অভিনয় করে অনেক আগেই জনপ্রিয়তা পেয়েছেন জিনাত শানু স্বাগতা। অভিনয়ের পাশাপাশি মডেল ও উপস্থাপক হিসেবে রয়েছে সুনাম। এবার তিনি অভিনয় করছেন সরকারি অনুদানে তৈরি সিনেমা ‘অসম্ভব’–এ।

সিনেমায় তাকে চারটি ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এরই মধ্যে মানিকগঞ্জে টানা আট দিন শুটিংয়ে অংশ নিয়েছেন স্বাগতা। সিনেমাটি পরিচালনা করছেন অরুণা বিশ্বাস। এতে আরও অভিনয় করছেন আবুল হায়াত, অরুণা বিশ্বাস, শতাব্দী ওয়াদুদ, সোহানা সাবা, গাজি আব্দুন নূর, শাহেদ শরীফ খান, স্বাগতা, জ্যোৎস্না বিশ্বাস প্রমুখ।

এ প্রসঙ্গে স্বাগতা বলেন, যাত্রাপালার নানা দিক এই সিনেমার মাধ্যমে তুলে ধরা হবে। এই চলচ্চিত্রের গল্প সাজানো হয়েছে কয়েকটি যাত্রাপালা নিয়ে। এসব যাত্রাপালার মধ্যে দেবী সুলতানায় আমার চরিত্রের নাম দেবী সুলতানা, মাইকেলে আমি দেবকী, মা-মাটি-মানুষে আদুরি এবং আরেকটি চরিত্রের নাম পুষ্পিতা।

তিনি আরো বলেন, এক সিনেমায় চার ধরনের চরিত্র পেয়ে আমি সত্যিই ভীষণ আনন্দিত। একসঙ্গে চার ধরনের চরিত্র পাওয়াটা ভাগ্যেরও ব্যাপার। আমি চরিত্রগুলো যথাযথভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করছি।

উল্লেখ্য, স্বাগতার প্রথম চলচ্চিত্র ‘শত্রু শত্রু খেলা’। এ ছবিটির পরিচালক ছিলেন জয়নাল আবেদীন। এছাড়া তিনি ‘অশান্ত মন’, ‘কোটি টাকার ফকির’, ‘সূচনা রেখা’ সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ