ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

প্রত্যাশা পূরণ করতে চান জ্যোতি

প্রকাশনার সময়: ০৩ ডিসেম্বর ২০২১, ০৫:০৯
সংগৃহীত ছবি

অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির কাজের পরিধি অনেক। অভিনয়ের বাইরেও যুক্ত আছেন প্রযোজনার সঙ্গে। নিজের কৃষি উদ্যোগ ‘খনা’ নিয়েও ব্যস্ততা আছে তার। এরিমধ্যে আগামী শুক্রবার (১০ই ডিসেম্বর) মুক্তি পেতে যাচ্ছেন জ্যোতি অভিনীত ছবি ‘লাল মোরগের ঝুঁটি’। নুরুল আলম আতিক পরিচালিত এ ছবিতে দিপালী সাহা চরিত্রে অভিনয় করেছেন তিনি।

লাল মোরগের ঝুঁটি প্রসঙ্গে জ্যোতি বলেন, এই ছবিটিতে আমার চরিত্রের নাম দিপালী সাহা। প্রথাগত মুক্তিযুদ্ধের চলচ্চিত্র নির্মাণশৈলী ও গল্প বর্ণনা থেকে এই ছবি আলাদা। দর্শক হলে আসবে, সিনেমাটির সঙ্গে নিজেকে সংযুক্ত করবে সেই আশায় গল্প সম্পর্কে কিছু বলতে চাই না। এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন দীপক সুমন।

এদিকে, প্রযোজনা প্রতিষ্ঠানের কাজ টুকটাক করে এগিয়ে নিচ্ছে এই অভিনেত্রী। তিনি বলেন, নতুন বছরই আমাদের টার্গেট। এরইমধ্যে অনেক গল্প পেয়েছি। আরও ভালো ও ভিন্নধর্মী গল্প ও চিত্রনাট্য চাই আমরা। তাহলেই মনের মতো করে নতুন বছরে নির্মাণে নেমে যাবো।

নতুন ছবি প্রসঙ্গে বলেন, কথা চলছে কয়েকটি ছবির কাজ নিয়ে। তবে এখনো কোনোটি পাকাপাকি হয়নি। খুব ভেবে-চিন্তে কাজ হাতে নিচ্ছি। কারণ দর্শকদের কিছুটা হলেও প্রত্যাশা তৈরি হয়েছে আমাকে নিয়ে। সেই প্রত্যাশাটা পূরণ করতে চাই।

উল্লেখ্য, ঢাকায় ‘মায়া: দ্য লস্ট মাদার’, ‘অনিল বাগচীর একদিন’, ‘জীবনঢুলি’, কলকাতায় ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ ছবিগুলোতে অভিনয় করেছেন জ্যোতি।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ