ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

এবার সিনেমায় আসছেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ!

প্রকাশনার সময়: ৩০ নভেম্বর ২০২১, ২১:০৪

গত ২৭ নভেম্বর অভিনয়শিল্পী সংঘের সাধারণ সভায় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান অতিথি হয়ে রকস্টারের মতো নাচে-গানে মাতোয়ারা করে দিয়েছেন উপস্থিত দর্শক-শ্রোতা-অতিথিদের।

এবার তিনি সিনেমায় আসছেন বলে ঘোষণা দিয়েছেন। তার প্রডাক্টশন হাউজের নাম হবে তার স্ত্রীর নামে (জেবি) সেটিও নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (৩০ নভেম্বর) রাজধানীর একটি অভিজাত হোটেলে পরিচালক রাশিদ পলাশের নতুন চলচ্চিত্র ‘ময়ূরাক্ষী’ সিনেমার মহরত অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

মঞ্চে উঠে বক্তব্য রাখছেন তথ্য-প্রতিমন্ত্রী। বক্তব্যের মাঝেই সিনেমার নায়িকা বিশেষ অনুরোধ করেন, আপনাকে (মন্ত্রী) সিনেমা প্রেযোজনায় নামতে হবে। তার উত্তরে মন্ত্রী বলেন, ঠিক আছে; আমার ধানমন্ডির বাসায় এক কোণে প্রডাক্টশন হাউজ করা হবে। সেই হাউজের নাম হবে ‘জেবি’। আমার স্ত্রী জাহানারা বিজলীর নামে।

তিনি বলেন, ‘ময়ূরাক্ষী’ সিনেমার সঙ্গে যারা জড়িত তাদের সবাইকে অনেক ধন্যবাদ। অনেক ভালো সিনেমা নির্মাণ করতে হবে।

সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা রাশিদ পলাশ বলেন, এটি আমার প্রথম প্রেমের সিনেমা। প্রতিটি প্রেমই একটি পরিণতির দিকে যায়। সেই ভাবনা থেকেই সিনেমাটি নির্মাণের পরিকল্পনা। দর্শকদের বিনোদন দেওয়ার জন্যই আমাদের এ প্রয়াস।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক সোহরাব হোসেন, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, মহাসচিব শাহীন সুমন, আজ ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক শাহাদাত হোসেন লিটন, তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মিজান উল আলম, চিত্রপরিচালক হাবিবুল ইসলাম হাবিব, ছটকু আহমেদ, অপূর্ব রানা, চিত্রনায়িকা শিরিন শিলা, মম শিউলী প্রমুখ।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ