ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মনের মতো পাত্র পেলেই বিয়ে করব : শিমলা

প্রকাশনার সময়: ২৯ নভেম্বর ২০২১, ২৩:২৭

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী শিমলা। ১৯৯৯ সালে ‘ম্যাডাম ফুলি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু। দীর্ঘ ক্যারিয়ারে এই নায়িকার বিয়ের গুঞ্জন বেশ কয়েকবার শোনা গেলেও সেগুলো সত্যি হয়নি।

তবে ২০১৯ সালে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার মধ্য দিয়ে তার বিয়ের খবর প্রকাশ্যে আসে। তৈরি হয় আইনি জটিলতা। সেবারও তিনি এই বিয়ের খবর ‘সত্য নয়’ বলেছিলেন।

যদিও সংবাদমাধ্যম সূত্রে সে সময় জানা গিয়েছিল, ২০১৭ সালের ১২ সেপ্টেম্বর এক পরিচালকের জন্মদিনে পলাশ আহমেদের সঙ্গে পরিচয় হয় শিমলার। ২০১৮ সালের ৩ মার্চ পলাশ আহমেদের সঙ্গে বিয়ে করেন শিমলা। একই বছরের ৬ নভেম্বর পলাশকে ডিভোর্স দেন এই অভিনেত্রী। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে চট্টগ্রামে বাংলাদেশ বিমানের ‘ময়ূরপঙ্খী’ ছিনতাই চেষ্টার ঘটনায় নিহত হন পলাশ।

এখন প্রশ্ন হলো- কবে বিয়ের পিঁড়িতে বসছেন শিমলা? জানতে চাইলে এই চিত্রনায়িকা বলেন, ‘বিয়ের জন্য প্রস্তুত আছি। তবে এখনও পাত্রের খোঁজ পাইনি। তাই মনের মতো পাত্র পেলেই বিয়ে করব।’

দীর্ঘদিন পরে শিমলা অভিনীত ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমাটি মুক্তি পেয়েছে। তরুণ নির্মাতা রুবেল আনুশ পরিচালিত সিনেমাটি সেন্সর বোর্ড আটকে দিলে অনলাইনে মুক্তি পায়।

এ প্রসঙ্গে শিমলা বলেন, ‘আমি মনে করি, সেন্সরে নিষিদ্ধ হওয়ার মতো কোনো দৃশ্য বা সংলাপ এ সিনেমায় নেই। আমি সে ধরনের কোনো দৃশ্যে কাজও করিনি। তাছাড়া সেন্সরে অযোগ্য হওয়ার ব্যাপারটা তো আমি জানিই না! দুঃখজনক হলো পরিচালক শিল্পী বা কোনো গণমাধ্যমেও বিষয়টি পরিষ্কার করেননি। এই সিনেমার শিল্পী হিসেবে এ বিষয়ে এখনও আমি অন্ধকারে আছি।’

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ