ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

সর্বোচ্চ পারিশ্রমিকে তামান্নার শুটিং শুরু

প্রকাশনার সময়: ১২ নভেম্বর ২০২১, ০৪:০৫

বলিউডে অভিনেত্রী তামান্না ভাটিয়ার অভিষেক ঘটেছিল ২০০৫ সালে ‘চাঁদ শা রোশান চেহারা’ ছবির মাধ্যমে। এরপর ‘শ্রী’ ছবির মাধ্যমে একই বছর দক্ষিণের সিনেমায় পা রাখেন তিনি।

২০১৫ সালে ‘বাহুবলি’তে অবন্তিকার চরিত্রে অভিনয় তামান্নার জনপ্রিয়তা আরো বহুগুণ বাড়িয়ে দেয়। এবার পরিচালক মেহের রমেশের নতুন ছবি ‘ভোলা শংকর’ ছবির কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে দক্ষিণী এই অভিনেত্রীকে। ইতোমধ্যে ছবির শুটিংয়ে যোগ দিয়েছেন তিনি।

এক টুইট বার্তায় শুটিংয়ে যোগ দেয়ার খবরটি নিশ্চিত করে তামান্না ভাটিয়া লেখেন, ‘দক্ষিণী মেগাস্টার চিরঞ্জীবীর এই প্রজেক্টে অংশ নিতে পেরে আমি সম্মানবোধ করছি।’

গত আগস্টে নিজের ৬৬তম জন্মদিনে চিরঞ্জীবী এই প্রজেক্টের নাম ঘোষণা করেন। আর এই ছবির জন্য তামান্না তার ক্যারিয়ারে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেয়ার খবরে হইচই ফেলে দিয়েছিলেন।

তামান্নার অভিনয় দেখে দক্ষিণী মেগাস্টার চিরঞ্জীবী নাকি মুগ্ধ। তিনি এতটাই মুগ্ধ হন যে এই ছবির কেন্দ্রীয় চরিত্রে তামান্নাকে নেয়ার পরামর্শ দিয়েছেন।

প্রসঙ্গত, তামিল ভাষার ‘ভেদেলাম’ ছবির রিমেক ‘ভোলা শংকর’। ভেদেলাম ছবিতে অভিনয় করেছিলেন অজিত কুমার ও শ্রুতি হাসান। এবার এই দু’জনের জায়গায় অভিনয় করবেন চিরঞ্জীবী-তামান্না। এর আগে ভারতের স্বাধীনতা সংগ্রামী নরসিমহা রেড্ডির জীবনী নিয়ে চলচ্চিত্র ‘সাই রা নরসিমহা রেড্ডি’তে চিরঞ্জীবীর বিপরীতে অভিনয় করেছিলেন ‘বাহুবলী’ খ্যাত এই অভিনেত্রী।

তামান্না অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘মায়েস্ত্রো’। তাকে পরবর্তীতে রোমান্টিক কমেডি ‘প্ল্যান এ প্ল্যান বি’তে দেখা যাবে, এতে তার সহ-অভিনেতা রীতেশ দেশমুখ।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ