ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

‘পদ্মশ্রী সম্মানই তাদের মুখ বন্ধ করবে’

প্রকাশনার সময়: ১০ নভেম্বর ২০২১, ০৬:০১
সংগৃহীত ছবি

পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। নিজের অভিনয় দক্ষতা দিয়ে বলিউডে পায়ের তলার মাটি আগেই শক্ত করে ফেলেছিলেন তিনি। বেশ কয়েকটি ছবির জন্য ইতোমধ্যেই পেয়েছেন জাতীয় পুরস্কার। এবার ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের হাত থেকে পদ্মশ্রী সম্মান পেয়ে আপ্লুত অভিনেত্রী। একই সম্মাননা পেয়েছেন পরিচালক একতা কাপুর এবং গায়ক আদনান সামি।

কঙ্গনা রানাওয়াতকে নিয়ে বিতর্কের শেষ নেই। বিভিন্ন ইস্যুতে বিতর্কিত মন্তব্য করে খবরের শীর্ষে থাকেন তিনি। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে নেপোটিজম বিতর্কে বারবার বিঁধে গিয়েছেন চলচ্চিত্র নির্মাতা করণ জোহরকে। পদ্মশ্রী পাওয়ার পর ফের নাম না করে তার বিরুদ্ধে আঙুল তোলা ব্যক্তিদের উদ্দেশে বিস্ফোরক মন্তব্য করলেন কঙ্গনা।

পদ্মশ্রী সম্মানে ভূষিত হওয়ার পর কঙ্গনা রানাওয়াত বলেন, ‘টাকাপয়সার থেকে বেশি শত্রু আমি ইতোমধ্যেই তৈরি করে ফেলেছি। যখন আমি দেশ সম্পর্কে আরো বেশি সচেতন হয়েছি। যখন কিছু মানুষ দেশকে বিভক্ত করার চেষ্টা করেছে, তখনই আমি তাদের বিরুদ্ধে মুখ খুলেছি। আমার বিরুদ্ধে তার জন্য অনেক অভিযোগ উঠেছে। অনেকেই আমাকে জিজ্ঞাসা করেছে যে আমার এসব করে কী লাভ হয়। আজ আমি সেই সমস্ত ব্যক্তিকে মনে হয় জবাব দিতে পেরেছি। যারা আমার বিরুদ্ধে এতদিন নানা কিছু বলে এসেছেন, আজকে আমার এই পদ্মশ্রী সম্মানই তাদের মুখ বন্ধ করতে সাহায্য করবে।’

রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের হাত থেকে পদ্মশ্রী সম্মাননা পেয়ে অভিভূত অভিনেত্রী। এদিন এমন সম্মানে ভূষিত হওয়ায় কঙ্গনা তার মা-বাবা এবং গুরুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রসঙ্গত, পুরস্কার প্রদান অনুষ্ঠানে একটি ক্রিম ও সোনালি রঙের শাড়িতে নিজেকে সাজিয়ে হাজির হয়েছিলেন ‘টিকু ওয়েডস শেরু’ প্রযোজক কঙ্গনা। মাথায় দুটো খোঁপা করে পরেছিলেন মানানসই কানের দুল। নজরকাড়া শাড়ির সঙ্গে ছিল সামান্য মেকআপও।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ