ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মুক্তি পাচ্ছে পূজার ‘শান’

প্রকাশনার সময়: ০৬ নভেম্বর ২০২১, ০৪:৫১

সময়ের আলোচিত অভিনেত্রী পূজা চেরি। তাকে দেখা যাবে ‘শান’ সিনেমায়। অভিনেত্রীর বিপরীতে এই সিনেমায় রয়েছেন সিয়াম আহমেদ। নির্মাতা এম এ রাহিম পরিচালিত সিনেমাটি গত বছর ঈদুল ফিতরে মুক্তির পরিকল্পনা করেছিল প্রযোজনা প্রতিষ্ঠান। তবে মহামারি করোনার কারণে তা সম্ভব হয়নি। অবশেষে মুক্তির তারিখ ঘোষণা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

গত বৃহস্পতিবার জাজ মাল্টিমিডিয়া সিনেমাটির প্রথম অফিশিয়াল পোস্টার প্রকাশ করে। একই সঙ্গে জানায়, আগামী বছরের ৭ জানুয়ারি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

প্রকাশিত পোস্টারে দেখা যায়, একদল শ্রমজীবী মানুষ দাঁড়িয়ে আছে। সামনে কাঁটাতার। তাদের শরীরে আঘাতের চিহ্ন। প্রত্যেকের চোখ লাল কাপড়ে বাঁধা। আকাশ থেকে ঝরছে বৃষ্টির কান্না। পোস্টার দেখে নেটিজেনদের একাংশ প্রশংসা করছেন।

বাস্তব ঘটনা অবলম্বনে গড়ে উঠেছে ‘শান’ সিনেমার কাহিনি। একজন পুলিশ অফিসারের জীবনের ঘটনা অবলম্বনে এর গল্প এগিয়েছে। চিত্রনাট্য রচনা করেছেন নাজিম উদ দৌলা। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, তাসকিন ও পূজা চেরি। এছাড়াও অভিনয় করেছেন হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, চম্পা, অরুণা বিশ্বাস, ডন ও আরমান পারভেজ মুরাদ প্রমুখ।

উল্লেখ্য, চিত্রনায়িকা পূজা চেরি বর্তমানে ব্যস্ত রয়েছেন এসএ হক অলিকের ‘গলুই’ সিনেমার শুটিংয়ে। এই সিনেমায় তার সঙ্গী হয়েছেন শাকিব খান। শোনা যাচ্ছে, টানা শুটিংয়ে এই ছবির দৃশ্যায়ন দ্রুত সম্পন্ন করতে চান নির্মাতা।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ