ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বিয়েতে মাহির সম্মতি ছিল না! 

প্রকাশনার সময়: ০৪ নভেম্বর ২০২১, ০৫:১৭

ঢাকাই সিনেমার ব্যস্ততম নায়িকা মাহিয়া মাহি। তার অভিনীত বেশকিছু সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়, আবার ‘মাফিয়া’ নামে একটি তারকাবহুল ওয়েব সিরিজের শুটিংয়েও কাজ করছেন তিনি। এরই মধ্যে নায়িকা জানালেন নতুন খবর। ‘অহঙ্কারী বউ’ নামে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন তিনি। ভিন্নধর্মী গল্পের এ ছবিটি পরিচালনা করবেন চয়নিকা চৌধুরী। এতে মাহির বিপরীতে রয়েছেন ডি এ তায়েব।

জানা যায়, সবকিছু ঠিক থাকলে আগামী মাসে শুটিং শুরু হবে ‘অহঙ্কারী বউ’ সিনেমার। ছবিতে মাহি অভিনয় করবেন বড়লোকের মেয়ের চরিত্রে। তুলনায় গরিব এক ছেলের সঙ্গে বিয়ে হয় তার। কিন্তু বিয়েতে তার সম্মতি ছিল না। বাবার শর্তে বাধ্য হয়ে বিয়েটা করতে হয়। বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে খারাপ ব্যবহার করতে থাকে। মানসিক নির্যাতন চালাতে থাকে স্বামীর ওপর। এ রকম একটা গল্প নিয়েই এগিয়ে যাবে সিনেমাটি।

বর্তমানে চলছে এ সিনেমার স্ক্রিপ্টের কাজ। পাশাপাশি ছবিটির জন্য শিল্পী নির্বাচনের কাজও চলছে। পরিচালক চয়নিকা চৌধুরী বলেন, ‘কিছু মানুষের কাছে কিছু মানুষের দায়বদ্ধতা থাকে। আমি তায়েব ভাইকে সেই রকমের মানুষ বলব। ভালো কোনো কাজ কেউ করলে সে নিজ থেকে এসে অভিনন্দন জানায়। বিপদে মানুষের পাশে দাঁড়ায়। শিল্পের প্রয়োজনে জানপ্রাণ দিয়ে কাজ করে। আমি তার সঙ্গে কাজ করতে পারব তাই আমার ভালো লাগছে।’

অভিনেতা ডি এ তায়েব বলেন, ‘অনেকদিন পর বাংলা সিনেমায় সামাজিক, পারিবারিক গল্প আসতে যাচ্ছে। একটা সময় এ ধরনের সিনেমা খুব নির্মাণ হতো। সময়কে মাথায় রেখে নতুনভাবে গল্প ও চরিত্রগুলো ফিরে আসবে। আশা করছি দর্শক আবার হলে আসবে ছবিটির টানে।’

এদিকে অভিনেত্রী মাহি সম্প্রতি অংশ নিয়েছেন আন্ডারওয়ার্ল্ড ও ভালোবাসার গল্প নির্মিতব্য শাহীন সুমনের ‘মাফিয়া’ ওয়েব সিরিজের শুটিং। সব মিলিয়ে ব্যস্ত সময় পার করছেন এই চিত্রনায়িকা। মুক্তির অপেক্ষায় রয়েছে মাহিয়া মাহির ‘লাইভ’, ‘গ্যাংস্টার’, ‘যাও পাখি বলো তারে’ ও ‘নরসুন্দরী’সহ বেশকিছু সিনেমা।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ