ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

কনসার্টে ফিরছেন জেমস

প্রকাশনার সময়: ০৩ নভেম্বর ২০২১, ০৪:০০ | আপডেট: ০৫ নভেম্বর ২০২১, ১১:২৫
নগরবাউল জেমস

স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে গত ২৬ মার্চ একটি কনসার্টে গাওয়ার কথা ছিল নগরবাউল জেমসের। কিন্তু দেশজুড়ে তখনই শুরু হয় করোনার ভয়াবহতা। অতিমারির প্রকোপে জনস্বাস্থ্য হুমকির মুখে পড়ায় কনসার্ট থেকে নিজেকে প্রত্যাহার করে নেন এই রকস্টার। অবশেষে আবারো কনসার্টে ফিরছেন তিনি। করোনা সংক্রমণের হার ৫ শতাংশে নামার পরই গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন জেমস।

এরই ধারাবাহিকতায় আগামী ১২ নভেম্বর ‘নভেম্বর রেইন’ নামে একটি বড় কনসার্টে অংশ নেবেন তিনি। রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে আয়োজিত হবে এই কনসার্ট। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেন জেমসের মুখপাত্র রবিন।

‘নভেম্বর রেইন’ কনসার্টের আয়োজন করেছে ব্র্যান্ডমিথ কমিউনিকেশন। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, নগরবাউল ছাড়াও এতে আরো ৭টি ব্যান্ড অংশ নেবে। এগুলো হলো আর্টসেল, ক্রিপটিক ফেইট, ভাইকিং, ব্ল্যাক, প্ল্যাজমিক নক, স্যাভাজেরি ও ফিউজ।

আয়োজকরা আরো জানান, কনসার্টে অংশ নেয়ার বিষয়ে এরই মধ্যে জেমসের সঙ্গে আলোচনা চূড়ান্ত হয়েছে। আশা করা হচ্ছে, চলতি বছরের সবচেয়ে বড় আয়োজন হবে এটি।

জানা যায়, কনসার্টে যোগ দেয়ার জন্য অনলাইন রেজিস্ট্রেশন করে টিকিট কেনা যাবে। দাম কত হবে এ বিষয়ে শিগগিরই বিস্তারিত জানাবেন আয়োজকরা।

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ