ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শর্ত বেঁধে দিলেন জয়া 

প্রকাশনার সময়: ৩০ অক্টোবর ২০২১, ০১:১৪
জয়া আহসান

দুই বাংলার এই মুহূর্তে জনপ্রিয় তারকার নাম জয়া আহসান। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে বেশ সক্রিয় এই রূপবতী।

প্রায় প্রতিদিনই নতুন ছবি আর পোস্ট দিয়ে ভক্ত অনুসারীদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমের জন্য বিশেষ ফটোশুট করেন। বিশেষ দিবস উপলক্ষে লেখেন লম্বা লেখা।

এই সময়ের ডিজিটাল প্রচারণায় দেশের অন্যান্য শিল্পীদের তুলনায় এগিয়ে আছেন জয়া আহসান। ফেসবুকে এই মুহূর্তে তার অনুসারীর সংখ্যা ৫৩ লাখেরও বেশি। আর ইনস্টাগ্রামে ২৫ লাখ। তবে এতদিন ইউটিউবে কোনো কার্যক্রম ছিল না তিন বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই অভিনেত্রী।

তবে শুক্রবার সন্ধ্যায় নিজের ফেসবুক পেজে জয়া ঘোষণা দিলেন, তিনি ইউটিউবে হাজির হয়েছেন। ‘জয়া আহসান’ নামেই ইউটিউবে খোলা হয়েছে নতুন চ্যানেল। এখন থেকে অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমের পাশাপাশি ইউটিউবেও নিয়মিত কনটেন্ট আপলোড করবেন জয়া।

তবে এখন পর্যন্ত জয়ার চ্যানেলে কোনো কনটেন্ট নেই। এক হাজার সাবস্ক্রাইবারের শর্ত বেঁধে দিয়েছেন তিনি। নগরবাউল জেমসের তোলা নিজের একটি ছবি পোস্ট করে জয়া আহসান লিখেছেন, ‘যদি ১০০০ সাবস্ক্রাইবার পাই, তাহলে প্রথম ভিডিওটি রিলিজ করব।’

নয়া শতাব্দী/এমআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ