ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬

দেশেই আছেন নিপুণ, গ্রেফতার এড়াতে করছেন মিথ্যাচার

প্রকাশনার সময়: ২৩ অক্টোবর ২০২৪, ১৯:৩৬

৫ আগস্ট গণআন্দোলনের মুখে আওয়ামী লীগ সরকারের পতনের পর দলটির অনেক নেতাকর্মী লাপাত্তা। শোবিজে আওয়ামীপন্থি তারকাদের অনেকে এখনো গায়েব। তারা কোথায় আছেন, সেই তথ্য অজানা। তবে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত চিত্রনায়িকা নিপুন আক্তার দেশেই রয়েছেন বলে গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে।

জানা যায়, বিদেশে আছেন বলে প্রতিনিয়ত জানান দিচ্ছেন নিপুন। যদিও দেশেই ঘাপটি মেরে আছেন তিনি, এমন খবর ছড়িয়ে পড়েছে। নানাভাবে চেষ্টা করেও গ্রেপ্তার হওয়ার আতঙ্কে দেশ ছাড়তে পারেননি এই নায়িকা। প্রতিনিয়ত বিদেশের ছবি সামাজিকমাধ্যমে পোস্ট করে বোঝাতে চাইছেন, দেশের বাইরে আছেন তিনি।

নায়িকার এক ঘনিষ্ঠ সূত্র গণমাধ্যমকে জানিয়েছেন, নিপুন দেশেই আছেন। তবে বাসা থেকে বের হচ্ছেন না তিনি। বিভিন্ন আওয়ামী নেতার সঙ্গে এখনো তার যোগাযোগ রয়েছে। তবে মামলার ভয়ে নিজেকে আড়াল করে রেখেছেন নিপুন। আরও জানা যায়, সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিনিয়ত নিজস্ব লোক দিয়ে মিথ্যাচার করাচ্ছেন তিনি।

এর আগে খবর চাউর হয়েছিল, আওয়ামী লীগ সরকারের পতনের পরপরই ১০ আগস্ট সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে লন্ডনের উদ্দেশে দেশ ছেড়েছেন অভিনেত্রী নিপুন। এমনটাও শোনা গিয়েছিলে যে বিদেশে গিয়ে বাঙালি কমিউনিটির ভয়ে ঘর থেকে বের হচ্ছেন না তিনি। ঘরবন্দি জীবন কাটাচ্ছেন নিপুন। দেশে ফেরার কোনো পরিকল্পনা নেই তার। দেশে ফিরলে তোপের মুখে পড়তে পারেন—এমন কথাও রটিয়েছিলেন এই অভিনেত্রী। গণমাধ্যমের খবরে জানা যায়, দেশেই রয়েছেন নিপুন। আছেন রাজধানীতে, তার নিজ বাসায়।

আওয়ামী লীগের বিভিন্ন প্রচারণামূলক কাজে নিয়মিত দেখা যেত নিপুনকে। আওয়ামী লীগের নাম ব্যবহার করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে নিজের প্রভাব বিস্তার করতেন এই অভিনেত্রী। ২০০৬ সালে অভিনয়ে আসেন নিপুন। এরপর আওয়ামী লীগ ক্ষমতায় এলে নায়িকার জীবন বদলে যায়। একের পর এক সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে কাজ করেছেন তিনি। বাগিয়ে নিয়েছেন বেশ কিছু পুরস্কারও।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ