ঢাকা, রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১, ৯ রবিউস সানি ১৪৪৬

কলকাতায় পূজামণ্ডপে পরীর সিনেমার প্রচার, শিগগিরই মুক্তি

প্রকাশনার সময়: ১৩ অক্টোবর ২০২৪, ১৭:১৭

ঢাকাই সিনেমার ব্যস্ত নায়িকা পরীমণি। কয়েকমাস আগেই তিনি নাম লেখিয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের সিনেমায়। বাংলাদেশের অনেক তারকারাই পশ্চিমবঙ্গে কনটেন্টে কাজ করেছেন। ‘ফেলুবক্সী’ সিনেমা দিয়ে টলিউডে অভিষেকের অপেক্ষায় পরী। রই মধ্যে শুরু হয়েছে সিনেমাটি মুক্তির প্রচারণা। আর এ জন্য বেছে নেয়া হয়েছে এই দুর্গা উৎসব। কলকাতার বিভিন্ন পূজামণ্ডপ থেকে শুরু করে নানা অলি-গলিতে পৌঁছে গেছে ফেলুবক্সীর খবর।

সনাতন ধর্মাবলাম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা। এই উৎসব কেন্দ্র করে নানা আয়োজন হচ্ছে বিভিন্ন পূজামণ্ডপে। বাদ যায় না মণ্ডপের প্যান্ডেল। অনেক সময় সিনেমা বা ওয়েব কনটেন্টের পোস্টার স্থান পায় মণ্ডপের প্যান্ডেলে। কলকাতার একটি মণ্ডপের প্যান্ডেলে ‘ফেলুবক্সী’র পোস্টার দিয়ে সাজানো হয়েছে। কলকাতার মণ্ডপে নিজের সিনেমার পোস্টার দেখে খুব খুশি হয়েছেন এই অভিনেত্রী। নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘শিগগিরই আসছে লাবণ্য…।’

দেবরাজ সিনহার ‘ফেলুবক্সী’ সিনেমায় পরীমণি অভিনয় করেছেন লাবণ্য চরিত্রে। এমন প্রচরণার বিষয়টি নিয়ে একটি সংবাদমাধ্যমে পরীমণি বলেন, খুব আনন্দ হচ্ছে। খুব ইচ্ছা ছিল এই প্রমোশনে সেখানে সবার সঙ্গে থাকার। কিন্তু ভিসা জটিলতার কারণে সেটা সম্ভব হয়নি। খুব তাড়াতাড়ি যাব আশা করছি। সিনেমাটি কবে মুক্তি পাবে জানতে চাইলে পরী বলেন, সব কাজ তো শেষ। খুব তাড়াতাড়ি মুক্তি পাবে আশা করছি।

‘ফেলুবক্সী’তে পরীর সহশিল্পী টালিউডের সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার। থ্রিলার ঘরানার এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন সোহম আর মধুমিতাকে দেখা যাবে দেবযানীর চরিত্রে। এতে আরো অভিনয় করেছেন শতাফ ফিগার, সৃজিত আয়ুষ্মান সরকার। সংগীত পরিচালনা করেছেন অদিতি বসু ও অম্লান চক্রবর্তী। সিনেমাটি পূজার পর মুক্তির কথা রয়েছে।

অন্যদিকে, দেশে মুক্তির অপেক্ষায় আছে পরীমণি অভিনীত ‘রঙিলা কিতাব’। এটি মুক্তি পাবে ওটিটি প্লাটফর্মে। ‘রঙিলা কিতাব’ পরিচালনা করেছেন অণম বিশ্বাস।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ