ঢাকা, শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬

বিয়ে করছেন শিরিন শিলা, ‘দোয়া’ দিলেন পরীমণি

প্রকাশনার সময়: ১১ অক্টোবর ২০২৪, ১১:১৩

বিয়ে করতে যাচ্ছেন ঢালিউড নায়িকা শিরিন শিলা। তার হবু বরের নাম আবিদুল মোহাইমিন সাজিল। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন তারা। জানা গেছে, শিলার হবু বর সাজিল নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ফার্মেসিতে স্নাতক সম্পন্ন করেছেন তিনি। এ ছাড়া ট্রাভেল এজেন্সির ব্যবসাও রয়েছে তার।

নায়িকার একটি ঘনিষ্ঠ সূত্র বলেন, শিরিন শিলার হবু বরের নাম সাজিল। বৃহস্পতিবার সন্ধ্যায় পারিবারিক আয়োজনে বিয়ে রেজিস্ট্রি করবেন তারা। তবে কাছের কিছু ঘনিষ্ঠ লোক ছাড়া কাউকেই আপাতত এ বিয়ের খবর জানানো হয়নি। খুব তারাতারি বড় আয়োজনের মাধ্যমে সবাইকে জানানো হবে।

ঘনিষ্ঠ সুত্রটি আরও জানায়, আজ থেকে ছয় বছর আগে এ দিনেই অর্থাৎ ১০ অক্টোবর পরিচয় হয় তাদের। ঠিক পরিচয়ের ছয় বছর পর একই দিনে বিয়ে করছি তারা।

শিরিন শিলা জানান, সাজিলের বাড়ি ভৈরবে। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ফার্মেসিতে গ্র্যাজুয়েশন করেছেন। বর্তমানে তাঁদের পারিবারিক ট্রাভেল এজেন্সির ব্যবসার সঙ্গে যুক্ত।

নতুন জীবনের পরিকল্পনা জানতে চাইলে শিরিন শিলা বলেন, ‘দুজনে মিলে একটা সুন্দর জীবন কাটাতে চাই। দোয়া করবেন, যেন আমাদের পারস্পরিক আস্থার জায়গাটা ঠিক থাকে। সাজিল খুব ভালো মনের একজন মানুষ। বিয়ে মানে তো দুটি পরিবারের মেলবন্ধন। সেই বন্ধনটা ঠিক রেখেই স্বপ্ন বুনতে চাই।’

২০১৪ সালে ওয়াজেদ আলী সুমনের `হিটম্যান' সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছিল শিলার। গত সপ্তাহে মুক্তি পেয়েছে তার অভিনীত `জিম্মি' সিনেমাটি। তবে অভিনয় নয়, ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় ছিলেন তিনি। কখনো ক্যাসিনো-কাণ্ড, কখনো আবার বিদেশ ভ্রমণ নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছে শিরিন শিলাকে।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ