ঢাকা, রোববার, ৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬

প্রশ্ন করবেন অপু বিশ্বাস

প্রকাশনার সময়: ০৬ অক্টোবর ২০২৪, ১৮:৫৭

ঢাকাই সিনেমার জনপ্রিয় নাম অপু বিশ্বাস। অনেক হিট সিনেমা উপহার দিয়ে তিনি, হয়েছেন দর্শক নন্দিনী। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে দেশের ইতিহাসে রেকর্ড সংখ্যক সফল সিনেমা করেছেন তিনি। তবে আগের মতো সিনেমায় আর তার দেখা মেলে না। সেসব নিয়ে অনেক প্রশ্নের মুখে পড়তে হয় তাকে। তবে এবার তিনিই প্রশ্ন করবেন!

চিত্রনায়িকা অপু বিশ্বাস অভিনয়ে নাম লেখানোর পর থেকে সাংবাদিকদের নানা প্রশ্নের মুখোমুখি হয়েছেন। এবার প্রশ্ন করবেন অপু বিশ্বাস, আর উত্তর দেবেন সাংবাদিক ও চলচ্চিত্র নির্মাতারা। নিজের ইউটিউব চ্যানেলের জন্য নতুন অনুষ্ঠান নিয়ে আসছেন অপু বিশ্বাস। সেই অনুষ্ঠানেই অপুর মুখোমুখি হবেন অতিথি সাংবাদিক ও নির্মাতারা।

নতুন এই অনুষ্ঠান নিয়ে অপু বিশ্বাস বলেন, এত দিন যারা আমাকে প্রশ্ন করেছেন, এবার এই অনুষ্ঠানে আমি তাদের প্রশ্ন করব। গণমাধ্যমকর্মী ও চলচ্চিত্র নির্মাতারা আমার অতিথি। দারুণ সব প্রশ্নোত্তরে অনেক বিষয়েই জানা যাবে। এটা আমার জন্য নতুন অভিজ্ঞতা।

জানা গেছে, ইতিমধ্যে রাজধানীর মিরপুর ডিওএইচএসের একটি স্টুডিওতে প্রথম ধাপের সব পর্বের শুটিং সম্পন্ন হয়েছে। শিগগিরই অপু বিশ্বাসের ইউটিউব চ্যানেলে প্রচার শুরু হবে অনুষ্ঠানটির। এর আগে নিজের ইউটিউব চ্যানেলে রান্নাবিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা করেছিলেন অপু বিশ্বাস।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ