ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

বৃষ্টিভেজা দিনে হাঁসের মাংস রান্না পরীমনির

প্রকাশনার সময়: ০৫ অক্টোবর ২০২৪, ১৫:৩৩

ঢালিউড অভিনেত্রী পরীমনি সবসময় তার ভক্ত-অনুরাগীদের মাঝে নিজেকে শেয়ার করেন। প্রায় সময়ই দেখা যায়, ছেলেমেয়ে কিংবা নিজের ছবি ও ভিডিও দিয়ে ভক্তদের নজর কাড়েন এ অভিনেত্রী। টানা কয়েক দিনের বৃষ্টিতে কখনো বেলিফুল, কখনোবা দোলনচাঁপা হাতে নিয়ে হাজির হতে দেখা যায় ফেসবুকের কল্যাণে। আবার কখনোবা বৃষ্টিতে ভিজে প্রকৃতিও উপভোগ করেন পরীমনি।

এবার বৃষ্টিভেজা দিনে হাঁসের মাংস রান্না করে জানান দিলেন এ অভিনেত্রী। সামাজিকমাধ্যম ফেসবুকে সেই ভিডিও শেয়ার করতেই ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা হুমড়ি খেয়ে পড়েন। পরীমনির রান্নার প্রশংসায় মেতে ওঠেন নেটিজেনরা।

গতকাল শুক্রবার (৪ অক্টোবর) মধ্যরাতে ভিডিও শেয়ার করে ক্যাপশনে পরীমনি লিখেছেন— আজকে নাকি অনেক বৃষ্টি, নিজের হাতে রান্না হাঁসের মাংস।

এ ভিডিওটি পোস্ট করা মাত্রই নেটিজেনদের মন্তব্যের কমেন্টসবক্স ভরে যায় এ অভিনেত্রীর। এক নেটিজেন লিখেছেন—বৃষ্টিমুখর আবহাওয়া। আরেক নেটিজেন লিখেছেন—বাহ! অসাধারণ সুন্দর পরী। বৃষ্টির দিনের সেরা রান্না।

এর আগের মাসে বিবাহবিচ্ছেদের জন্য শুকরিয়া আদায় করেছিলেন পরীমনি। তিনি লিখেছিলেন— শুকরিয়া। আমরা ভালো আছি— হ্যাপি ডিভোর্স অ্যানিভার্সারি পরী।

উল্লেখ্য, গত বছর সুখের দাম্পত্য জীবন টানাপোড়েনের মধ্য দিয়ে ভেঙে যায় রাজ-পরীমনির সংসার। আর এ বিচ্ছেদের পর থেকে ছেলেকে নিয়ে একাই দিন পার করছিলেন এ অভিনেত্রী। এসবের মাঝেই তার জীবনে আগমন ঘটে ছোট্ট আরেক পরীর। যাকে নিজের মেয়ের পরিচয়ে দত্তক নেন পরীমনি। বর্তমানে দুই সন্তানকে নিয়ে বেশ সুখেই জীবন কাটাচ্ছেন এ অভিনেত্রী। পাশাপাশি কাজও করছেন বিনোদন জগতে।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ