বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১

‘দেশের কোনো পিতা হয় না’

প্রকাশনার সময়: ০৩ অক্টোবর ২০২৪, ১৩:৫৭

বিজেপির সংসদ সদস্য বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। রাষ্ট্রসহ নানা ইস্যুতে সরব থাকেন তিনি। তার অধিকাংশ মন্তব্য নিয়েই হয় বিতর্ক। ফলে বলিউডে ‘বিতর্ক’ আর ‘কঙ্গনা’ যেন সমার্থক শব্দ! বিতর্কে থাকাটা তিনি রীতিমতো অভ্য়াস বানিয়ে ফেলেছেন।

বুধবার (২ অক্টোবর) গান্ধীজয়ন্তীর দিনে ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেন অভিনেত্রী। তিনি লেখেন, ‘দেশের কোনো পিতা হয় না, লাল (সন্তান) হয়, ধন্য এই ভারতমাতার সন্তানরা।’

এই পোস্টে কঙ্গনা অবশ্য ভারতের সাবেক প্রধানমন্ত্রী লাল বাহাদুর শাস্ত্রীর ১২০তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধাও নিবেদন করেছেন।

তবে এখানেই শেষ নয়! আরও একটি ইনস্টাগ্রাম পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে তিনি মহাত্মা গান্ধীর স্বচ্ছতার উত্তরাধিকার বহন করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কৃতিত্ব দিয়েছেন। এতেই চটেছেন অনেকে! এমনকি কঙ্গনার এই পোস্ট দেখে রাজনৈতিক মহলেও উত্তেজনা চরমে।

মানুষ এত বদনাম করেছে যে আমার বিয়ে হচ্ছে না: কঙ্গনামানুষ এত বদনাম করেছে যে আমার বিয়ে হচ্ছে না: কঙ্গনা

কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাতে তার এক্স হ্যান্ডেলে লেখেন, ‘বিজেপি সাংসদ কঙ্গনা মহাত্মা গান্ধীর জন্মবার্ষিকীতে তাকে অশ্লীল কটাক্ষ করেছেন। গডসে উপাসকরা বাপু এবং শাস্ত্রীজির মধ্যে পার্থক্য টানেন। নরেন্দ্র মোদী কি তার দলের নতুন গডসে ভক্তকে আন্তরিকভাবে ক্ষমা করবেন? জাতির পিতা আছেন, পুত্র আছেন, শহীদ আছেন। সবারই সম্মান প্রাপ্য।’

অন্যদিকে, বেশ কয়েকমাস ধরেই কঙ্গনার ‘ইমার্জেন্সি’ ছবির মুক্তি নিয়ে নানা টালবাহানা। সেন্সর বোর্ড তো বলেই দিয়েছে, এই ছবি থেকে কয়েকটি দৃশ্য বাদ না দিলে মুক্তি দেওয়া যাবে না। অবশেষে, সেন্সর বোর্ডের নির্দেশকেই মানতে বাধ্য হয়েছে ইমার্জেন্সি-টিম। বোর্ড যে দৃশ্য ও সংলাপগুলো বাদ দেওয়ার কথা বলেছে, সেগুলো বাদ দিয়েই মুক্তি পাবে ছবিটি।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ