ঢাকা, সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

মিমের 'ভাগ্য' দিয়ে ভাগ্য ফেরাতে চান শুভ খান

প্রকাশনার সময়: ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০

সাংবাদিকতা পেশার পাশাপাশি অভিনয় নিয়েও খুব আশাবাদী শুভ খান। সম্প্রতি ‘ভাগ্য’ শিরোনামে আরও একটি নতুন নাটকের শুটিং শেষ করেছে। যেখানে শুভ খানের বিপরীতে অভিনয় করছেন ছোটো পর্দার জনপ্রিয় অভিনেত্রী মিম চৌধুরী।

অভিনয়ে নিজের যাত্রা নিয়ে শুভ খান বলেন, সেই ছোটো বেলা থেকেই অভিনয়ের প্রতি আমার টান। শুধু অভিনয়ের জন্যই এক যুগ আগে বাড়ি থেকে পালিয়ে ঢাকায় আসি। কিন্তু এখনো হয়তো নিজেকে সেভাবে তৈরি করতে পারিনি। তবে চেষ্টা করছি ভালো কিছু করার। মানুষের সাধ্যের বাইরে কিছুই নেই।

তরুণ এই অভিনেতা বলেন, কষ্ট হলেও মেনে নিচ্ছি। যেহেতু অভিনয় আমার নেশা। এক নাটকেই তো আর সব হয় না, একাধিক কাজ করতে হবে। তরুণদের জন্য মিডিয়া খুব কঠিন জায়গা। কেননা প্রযোজকরাও নতুনদের পেছনে বিনিয়োগ করতে চান না। সেই সাথে এটা খুবই দুঃখজনক যে, এই প্রজন্মের অভিনেত্রীরাও নতুনদের সাথে কাজ করতে চান না। নতুন অভিনেতাদের জন্য হয়তো যুদ্ধের মাঠ শোবিজ অঙ্গন।

আসন্ন নাটক ‘ভাগ্য’ সম্পর্কে শুভ খান বলেন, পারিবারিক গল্প নিয়ে নির্মিত নাটকটি। বর্তমান সমাজের প্রেক্ষাপট নিয়ে তৈরি হয়েছে গল্পটি। একই পরিবারে সদস্য হওয়ার পরও বাবার দুই সন্তানের সাথে ঘটছে দুইরকম ঘটনা। যা মানতে কষ্ট হয় অচল বাবার। হাসি-আনন্দ, দুঃখ-বেদনা সব কাহিনীই রয়েছে নাটকটিতে।

ভাগ্য নাটকটি পরিচলনা করেছেন এসএম রুবেল রানা। রচনা করেছেন দূরবীন। নাটকে শুভ খানের বিপরীতে অভিনয় করছেন ছোটো পর্দার জনপ্রিয় অভিনেত্রী মিম চৌধুরী। সহকারী পরিচালক ছিলেন মুন্না খান, প্রধান চিত্র গ্রাহক ছিলেন শিউল বাবু, রুপ সজ্জায় আল-ইমরান।

এ ছাড়া আর অভিনয় করছেন হান্নান শেলি, রেশমা আহমেদ, পারভেজ সুমন, পারিসা জান্নাত ও বরিশাইল্লা বাদল প্রমুখ। খুব শিগগিরই নাটকই কোনো একটি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ