ঢাকা, রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

যুক্তরাষ্ট্র থেকে হঠাৎ অপুর বাসায় শাকিব!

প্রকাশনার সময়: ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪:১৬

দুই মাস পর যুক্তরাষ্ট্র থেকে গত বৃহস্পতিবার ঢাকায় পা রাখেন ঢালিউড কিং। এদিন হঠাৎ নায়ককে নব্য রূপে দেখে চমকে যান তার অনুরাগীরা। দাঁড়ি বড় করে, মাথায় ক্যাপ পরে সেলফিতে ধরা দেন তিনি। অনুরাগীরা মনে করছেন, এটি হয়ত শাকিবের নতুন ছবির জন্য কোনো নতুন লুক।

এদিকে গত শুক্রবার ছিল ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন। জয়ের জন্মদিন উপলক্ষ্যে আগে সামাজিক মাধ্যমে শুভেচ্ছা জানান শাকিব। শুক্রবার বিকেলে এক ফেসবুক পোস্টে জয়ের ছবি পোস্ট করে শাকিব লেখেন, ‘জন্মদিনের শুভেচ্ছা আব্রাম। মনে রেখ, তোমার যেকোনো প্রয়োজনে আমি সবসময় আছি। লাভিউ পাপা।’ এর পরের দিনই বাপ-বেটা একসঙ্গে ধরা দিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর সেই ছবি প্রকাশ করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

এদিকে অপু-শাকিবের বিচ্ছেদ হলেও জন্মদিনে বাবা-মা দুজনের আদরই পেল ছোট্ট জয়। তা দেখে নেটিজেনরাও বেশ উচ্ছ্বসিত। তবে তারা ধারণা করছেন, অপু বিশ্বাসের বাসায় উপস্থিতি ঘটেছে শাকিবের, আর বাবা-ছেলের এই আদূরে মুহূর্তগুলোকে ক্যামেরাবন্দি করেছেন অপু নিজে। যদিও এ বিষয়ে অপু বিশ্বাস কিছু বলেননি। শুধু ক্যাপশনে লিখেছেন, 'যখন বাবা আর ছেলে এক হয়, তখন কেকের স্বাদ আরও মিষ্টি হয়'।

এছাড়াও জয়ের জন্মদিনে বড় ভাইকে শুভেচ্ছা জানায় শাকিব খানের আরেক পুত্র শেহজাদ খান বীর। বুবলীর ফেসবুক পেজ থেকে বীরের একটি ভিডিও পোস্ট করা হয়। সেখানে শেহজাদ খান বীরকে বলতে শোনা যায়, ‘হ্যাপি বার্থ ডে জয় ভাইয়া। আই লাভ ইউ সো মাচ।’

অপু বিশ্বাস ‘কোটি টাকার কাবিন’ দিয়ে ২০০৬ সালের পরিচিতি পান। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে নিয়মিত হন অপু বিশ্বাস। শাকিব খানের সঙ্গে পরিচয় হওয়ার পর এক পর্যায়ে বিয়ের খবর নিয়ে আসেন অপু বিশ্বাস। একটি বেসরকারি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে অপু বিশ্বাস ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে আসেন। জানান, ২০০৮ সালে গোপনে বিয়ে করেন তিনি ও শাকিব খান। কলকাতায় তাদের সন্তানের জন্ম হয়। একই বছর বিবাহ বিচ্ছেদ হয় শাকিব খান ও অপু বিশ্বাসের।

এদিকে ঢাকাই চিত্রনায়িকা বুবলীর সঙ্গেও সংসার ছিল শাকিবের। তাদের ঘরেও রয়েছে এক ছেলে-শেহজাদ খান বীর। যদিও বর্তমানে অপু বিশ্বাস বা বুবলী- কাউকেই সঙ্গ দেন না শাকিব। অন্যদিকে অপু-বুবলীর সম্পর্ক দা-কুমড়া হলেও শাকিবের দুই ছেলে জয় ও বীরের মধ্যে যোগাযোগ রয়েছে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ