ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

স্নেহার আইকন মেহজাবীন চৌধুরী

প্রকাশনার সময়: ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১৪:০৩

শৈশবে নাচ-গানে পটু হওয়ায় মাঝেমধ্যেই বাংলাদেশ টেলিভিশনের বিভিন্ন প্রোগ্রামে পারফর্ম করতেন অদিতি জামান স্নেহা। সেখান থেকে ডাক পান টিভিসিতে। খুব কম সময়েই চঞ্চল চৌধুরী ও মেহজাবীন চৌধুরীর সঙ্গে স্ক্রিন শেয়ার করে তাদের স্নেহ কুড়িয়েছেন তিনি।

টিভিসি ছাড়াও মেহজাবীনের পায়ের ছাপ দেখে দেখে আরেকটু এগোতে পেরেছেন স্নেহা। ওয়েব সিরিজ ‘আরারাত’-এ তার সহশিল্পী ছিলেন স্নেহা। এ কারণেই মেহজাবীনকেই নিজের আইকন ভাবছেন এই তরুণী। এরপর বিভিন্ন ধারাবাহিক ও সিঙ্গেল নাটকে নানামাত্রিক চরিত্রে অভিনয় করে নিজেকে যাচাই করে নিচ্ছেন স্নেহা।

উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী স্নেহা। দুদিন আগেই নিলয়-হিমির জুটিতে শুট হওয়া একটি নাটকে সহশিল্পী হয়ে কাজ করেছেন তিনি। এরপর করেছেন আরেকটি ওভিসি। এ ছাড়া অভিনয় করছেন ‘সিটি লাইফ’ ধারাবাহিকে। তবে এসব নাটক ও ওয়েব সিরিজে স্নেহাকে দেখা যায় কেবল সহ-চরিত্রেই।

অভিনয় ও পড়াশোনায় ভাগাভাগি হয়ে গেছে স্নেহার ঘড়ির কাঁটা। তবুও শৈশবের আবেগকে এখনো যত্নে রেখেছেন এই অভিনেত্রী। গানের চর্চাটা ওভাবে হয় না, তবে নাচটা চলছে থেমে-থেমে। কিছু নাচের দলের সঙ্গে নাম জড়ানো আছে তার। নাচ, গান ও অভিনয় নিয়ে তার ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে স্নেহা জানান, ফিউচার প্ল্যানটা আপাতত সিক্রেট।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ