ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

অভিনয়ের জন্য চাকরি থেকে বিরতি!

প্রকাশনার সময়: ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১৩:১৫

মডেল ও অভিনেত্রী সায়রা আক্তার জাহান। সাড়ে তিন বছর বিরতির পর ‘লেগুনা’ ও ‘আরারাত’ দিয়ে অভিনয়ে ফেরেন তিনি। এ কাজ দুটিতে ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে দর্শকের প্রশংসা পেয়েছেন। এরপর তার নতুন কাজের খবর খুব একটা পাওয়া যায়নি।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে একটি বহুজাতিক কোম্পানিতে চাকরি শুরু করেছিলেন। এ কারণে অভিনয়ে একেবারে অনিয়মিত হয়ে পড়েন তিনি। এখন অভিনয়ে পুরোটা মনোযোগ দিতে চান সায়রা। বিরতি নিয়েছেন চাকরি থেকে। এমনটিই জানালেন এই অভিনেত্রী।

সায়রা বলেন, ‘সত্যি বলতে চাকরি করার কারণে চাইলেও অভিনয়ে নিয়মিত হতে পারছিলাম না। এখন চাকরি থেকে বিরতি নিয়েছি। আর ছোট পর্দায় কাজ করব কিনা, এ নিয়ে দ্বন্দ্বে ছিলাম। আমি সব সময়ই চেয়েছি ভিন্নরূপে দর্শকের সামনে আসতে। এখন আমি অভিনয়ের জন্য পুরোপুরি প্রস্তুত। ভালো গল্প ও চরিত্র পেলে নাটকেও নিয়মিত কাজের ইচ্ছা রয়েছে।’

তিনি আরও বলেন, ‘বর্তমানে টিভি ও ওটিটি প্ল্যাটফর্মে ভালো ভালো কাজ হচ্ছে। সত্যি বলতে, যারা সত্যিকারের ভিন্ন চরিত্র দিয়ে নিজেকে পর্দায় তুলে ধরতে চান, তাদের কাজের অনেক সুযোগ আছে। এরই মধ্যে ওটিটি ও টিভি নাটকের কাজ নিয়ে বেশ কয়েকজন নির্মাতার সঙ্গে কথা হয়েছে। সবকিছু পাকাপাকি হলে জানাতে পারব।’

বিজ্ঞাপন ও মিউজিক ভিডিও দিয়ে শোবিজে সায়রার যাত্রা শুরু, এরপর বড় পর্দায় অভিষেক। পাশাপাশি ওপেন স্পেস থিয়েটারের সঙ্গে কাজ করছেন সায়রা। সময়-সুযোগ হলে ছুটে যান মঞ্চে। অভিনয়ের প্রতি ভালোবাসা থেকেই থিয়েটারের সঙ্গে যুক্ত হয়েছেন বলে জানান এই অভিনেত্রী।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ