ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফের জ্যাকুলিনকে প্রেমের বার্তা

প্রকাশনার সময়: ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৩৬

আর্থিক দুর্নীতি মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কে থাকায় বিতর্কে জড়িয়েছে অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের নাম। এই মুহূর্তে দিল্লির কারাগারে রয়েছেন সুকেশ। সেখান থেকেই জ্যাকলিনকে চিঠির পর চিঠি লিখেছেন তিনি। কখনও তিনি ছবি আঁকেন কখনও আবার প্রেম উদযাপন করেন এই চিঠির মাধ্যমেই।

এবার জ্যাকলিনকে প্রেমের প্রস্তাব দিলেন অরিজিত্‍ সিংয়ের গানের লাইন লিখে। বর্তমানে গায়কের একটি গান খুবই জনপ্রিয় হয়েছে। ‘লাপাতা লেডিজ’ ছবির ‘সজনী রে’ গানটি এখন সকলের মুখে মুখে। সেই গান দিয়েই নিজের প্রেমের কথা বলেছেন। তবে প্রতিবারের মতো এবারও চিঠি পেয়ে কোনও মন্তব্য করেননি জ্যাকুলিন।

চিঠি লেখার সময়ে জ্যাকলিনকে ‘বেবি গার্ল’ বলে সম্বোধন করেন সুকেশ। এবারের চিঠিতে জ্যাকলিনকে ‘সজনি রে’ নামে একটি গান উৎসর্গ করেন। কিরণ রাও পরিচালিত ‘লাপতা লেডিস’ ছবির গান এটি। সম্প্রতি মুক্তি পেয়েছে জ্যাকলিনের আসন্ন মিউজিক ভিডিও। সেই ভিডিও নিয়ে জ্যাকলিনকে প্রশংসা করেছেন।

কারাবাসে জ্যাকলিনকে দেখতে না পেয়ে কীভাবে তার দিন কাটছে, তাও উঠে এসেছে সুকেশের চিঠিতে। অভিনেত্রীর প্রতি নিজের প্রেম উজাড় করে দিয়েছেন। এর আগে আরেক চিঠিতে সুকেশ লিখেছিলেন, ‘জ্যাকলিন আমি তোমাকে পাগলের মতো ভালোবাসি এবং তুমি আমার হৃদস্পন্দনের কারণ তুমি। জ্যাকলিন বেবি আমি তোমাকে খুব মিস করেছি, ভ্যালেন্টাইনস সপ্তাহের প্রথম দিন থেকে শুরু করে, প্রতি সেকেন্ডে শুধু তোমার কথাই মনে পড়েছে।’

তিনি আরও লিখেছিলেন, ‘এটি আমাদের দ্বিতীয় ভ্যালেন্টাইন, কিন্তু আমরা একে অপরের থেকে অনেক দূরে। কিন্তু বেশিদিন আর এরকম থাকবে না। এই বিশেষ দিনে, আমি স্বীকার করতে চাই, জীবনে তোমাকে পেয়ে আমি খুব ভাগ্যবান। তবে তুমি চিন্তা করো না। যে গোল্ড ডিগাররা আমাদের সম্পর্কে ফাটল ধরিয়েছে, তাদের আমি ছাড়ব না। তুমিই সবচেয়ে সুন্দর জিনিস, যা আমাদের জীবনে ঘটেছে। বাবু, তুমি ভিতরে ভিতরে অনেক সুন্দর।’

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ। তার সঙ্গে সম্পর্কের জেরেই আইনি জটিলতায় জড়াতে হয়েছে জ্যাকুলিনকে। যদিও এর আগে আদালতে সুকেশ দাবি করে, ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় জ্যাকুলিন কোনোভাবেই জড়িত নন।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ