ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

আজ রাত থেকেই ঘরে বসে দেখা যাবে ‘তুফান’

প্রকাশনার সময়: ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৫:০৩

অবশেষে ওটিটি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে শাকিব খানের ‘তুফান’ সিনেমা। স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচই ও চরকিতে আজ দিবাগত রাত ১২টা থেকেই দেখা যাবে চলতি বছরের ঢালিউড ইন্ডাস্ট্রির সবচেয়ে আলোচিত এই ছবিটি। ফলে প্রেক্ষাগৃহে নয়, ঘরে বসেই দেখা যাবে শাকিবের ‘তুফান’।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে দুটি প্ল্যাটফর্মের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। যেখানে বলা হয়েছে, রাতেই উঠছে ‘তুফান’। দেশীয় চরকিতে এটি আঘাত হানতে যাচ্ছে বিশ্বব্যাপী! কোনো সাবধানতা নয়, বরং চরকির সাবস্ক্রিপশন নিয়ে সবাই প্রস্তুত থাকতে পারেন।

ঈদুল আজহায় মুক্তি পাওয়ার পর দেশ-বিদেশে ব্যাপক সফলতা পেয়েছে রায়হান রাফি পরিচালিত তুফান। দেশের বাইরে আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, ফ্রান্স, বেলজিয়াম, সুইডেন, জার্মানি, নেদারল্যান্ডস, স্পেন, পর্তুগাল, আবুধাবি, বাহরাইন, কাতার, ওমান, মালয়েশিয়া ও পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পায় এটি। প্রায় সব জায়গাতেই সিনেমাটিকে সফল করে তোলেন প্রবাসীরা।

এখন পর্যন্ত সর্বোচ্চ আয়ের তালিকায় শীর্ষে জায়গা করে নিয়েছে তুফান। প্রেক্ষাগৃহে ঝড় তোলার পর ওটিটি প্লাটফর্মেও সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চরকি কর্তৃপক্ষ।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ