ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

শেখ হাসিনাকে লেখা চিঠি নিয়ে মুখ খুললেন জয়

প্রকাশনার সময়: ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৫২

নিজেকে প্রধানমন্ত্রীর সন্তান দাবি করে প্লট চাওয়া ভাইরাল হওয়া চিঠির ইস্যুতে মুখ খুললেন জনপ্রিয় টিভি ও চলচ্চিত্র অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। শুক্রবার (১৩ এপ্রিল) নিজের অফিসিয়াল ফেসবুক পেজে দেয়া এক পোস্টে তিনি এর ব্যখ্যা দেন।

পোস্টে তিনি বলেন, আলো আসবে গ্রুপে পান নাই। ইউটিউবারদের ষড়যন্ত্রে পান নাই। তাই বলে আমাকে ছেড়ে দিবেন কেন? ২০১৪ সালের একটি চিঠি এই নিয়ে ১৪ বার ভাইরাল করলেন। সাবেক সরকারের কাছ থেকে অনেকেই জমি নিয়েছেন। সেই প্লটগুলো ১৩ এ ধারা। এই সরকার ইতিমধ্যে সব প্লট বাতিল ঘোষণা করেছে। তারপরও ফেসবুকে এই চিঠি নিজস্ব লোকেরা পোস্ট করছেন আমার নাম্বার ভাইরাল করছেন এবং আমাকে সামাজিকভাবে হেনস্থা করছেন।

পোস্টে তিনি আরও লিখেন, অবশ্যই এই চিঠি চাটুকারিতার মধ্যেই পড়ে। এর জন্য অপমান আমার প্রাপ্য। কিন্তু দেখেন শাস্তিটা বেশি দিয়ে ফেলেন না। আল্লাহ তবে আপনাদেরও ক্ষমা করবে না। আল্লাহ যে আছেন এবং যথাসময়ে পাপের শাস্তি হয় তা আমরা তো সবাই বুঝে গেছি তাই না? ঘৃণা না ছড়িয়ে শান্ত হন। সবাই মিলে ভাল থাকি। চলুন সবাই যার যার ভুল সংশোধন করি।

প্রসঙ্গত, ২০১৪ সালে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে একটি চিঠি লিখেন জয়। সেখানে তিনি শেখ হাসিনাকে মা বলে সম্বোধন করেন। লিখেন, মায়ের কাছে সন্তান আবদার করলে মা সেই আবদার ফিরিয়ে দিতে পারেন না। চিঠিতে পূর্বাচলের ১টি প্লট তাকে দিতে শেখ হাসিনাকে অনুরোধ করেন তিনি।

নয়াশতাব্দী/ইএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ