ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

চমক নিয়ে ১০ বছর পর পর্দায় ফিরছেন ইমরান

প্রকাশনার সময়: ১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৩১

১৫ বছর আগের কথা। 'জানে তু ইয়া জানে না' সিনেমার মাধ্যমে বলিউড পেয়েছিলো নতুন নায়ক। ছিপছিপে গড়ন আর কটা চোখের ইমরান খানকে পর্দায় দেখে গলেছিল বহু নারীর হৃদয়। এ ছাড়াও ‘কাভি কাভি আদিতি’ গানের সেই এক প্রেমিক ছাত্রের চরিত্র এখনও স্মরণ করেন দর্শকেরা। কিন্তু হঠাৎ কী হল এই অভিনেতার, ২০১৪ সালের পর থেকে আর পর্দায় দেখাই গেল না তাকে!

ইমরানের ক্যারিয়ার এত দ্রুতই মুখ থুবড়ে পড়বে, তা কেউই ভাবেনি আগে। একটা সময়ে এসে অভিনয় ছেড়ে বিনোদন জগৎ থেকে বহুদূরে সরে যান তিনি। সেও আজ প্রায় ১০ বছর হতে চললো। যদিও সামাজিক মাধ্যমে মাঝে মাঝে দেখা যায় তাকে।

ভারতীয় গণমাধ্যমের খবর, নিজের 'কামব্যাক'-এর জন্য ওটিটিকে বেছে নিয়েছেন ইমরান। জানা গেছে, একসময় যে ঘরানার ছবির জন্য বেড়ে গিয়েছিল তার ভক্তের সংখ্যা, সেই মিষ্টি প্রেমের ছবির গল্পেই আবার দেখা যাবে ইমরানকে। ছবির পরিচালনার দায়িত্বে থাকবেন দানিশ আসলাম, যিনি ইমরান-দীপিকাকে নিয়ে 'ব্রেক কে বাদ' ছবিটি তৈরি করেছিলেন।

সূত্রের খবর, এই ছবি ইমরান অভিনীত চরিত্রটি তার বাস্তব বয়সের সঙ্গে মানানসই। আর গল্পটাও নাকি এমন যেখানে তার অভিনয়ের শক্তিশালী দিকগুলো ভালো করে ফুটে উঠবে।

তবে এখানেই চমকের শেষ নয়। সেই সূত্র আরও জানিয়েছে, ওই ছবির প্রযোজকের দায়িত্বে রয়েছেন আমির খান। সম্পর্কে ইমরানের মামা আমির, যার হাত ধরে বলিউডে পা রেখেছিলেন তিনি। আমিরের প্রযোজনা সংস্থায় তৈরি ছবি 'জানে তু ইয়া জানে না'-য় আত্মপ্রকাশ করে রাতারাতি তরুণীদের 'হার্টথ্রব' হয়ে উঠেছিলেন ইমরান।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ