মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

বেবিবাম্পের চোখ প্রকাশ্যে এনে চমকে দিলেন দীপিকা

প্রকাশনার সময়: ০৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৩ | আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪১

বলিউড পাওয়ার কাপল দীপিকা পাডুকোন-রণবীর সিং এর অপেক্ষার আর মাত্র কদিন বাকি। সেপ্টেম্বরেই দীপবীরের কোল আলো করে আসছে তাদের প্রথম সন্তান। তার আগেই বেবিবাম্পসহ ফোটোশুটের ছবি প্রকাশ্যে এনে সবাইকে চমকে দিলেন তারকা দম্পতি।

সব গুঞ্জনের শেষ টেনে শেষ মুহূর্তের ছবি প্রকাশ করেছেন ই অভিনেত্রী। সোমবার (২ সেপ্টেম্বর) সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে দীপিকার বেবিবাম্পের বেশ কিছু ছবি। যেখানে বেবিবাম্প ফটোশুটে বিভিন্ন পোজে হাজির হয়েছেন তিনি। তার সঙ্গে রয়েছেন স্বামী রণবীর সিংও।

হিন্দুস্তান টাইমসের খবরে জানা গেছে, ২৮ সেপ্টেম্বর দীপিকা তার প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন। দক্ষিণ মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে দীপিকা ভর্তি হবেন বলেও জানা গেছে।

এই অভিনেত্রীর অনেক ছবিই রয়েছে সুপার হিটের তালিকায়। তবে সম্প্রতি ‘কল্কি ২৮৯৮’ ব্লকবাস্টার হওয়ার পর দর্শকদের ধন্যবাদ জানানোর সুযোগ পাননি দীপিকা। কারণ, নানাভাবেই ব্যস্ত হয়ে পড়ছিলেন তিনি। তবে একটি ভিডিও বার্তায় অনুরাগীদের কাছে ভালোবাসা চাইলেন তিনি।

দীপিকাকে সর্বশেষ দেখা গেছে ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে। অন্তঃসত্ত্বা থাকাকালীন এ ছবির শুটিং করেছিলেন অভিনেত্রী। ছবিতেও এক অন্তঃসত্ত্বা নারীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এছাড়া দীপাবলিতে দীপিকার পরবর্তী সিনেমা ‘সিংহম এগেইন’ মুক্তি পাবে।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ