মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

সিনেমায় ব্যস্ত ভাবনা

প্রকাশনার সময়: ০১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৭ | আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। এ ছাড়াও তিনি একজন পুরস্কারপ্রাপ্ত নৃত্যশিল্পী। তার অভিনয় জীবন শুরু করেন ‘নট আউট’ নাটকের মাধ্যমে। এটাই ছিল তার প্রথম টিভি নাটক। পরে তিনি একের পর এক টিভি ধারাবাহিকে কাজ করতে থাকেন।

২০১৭ সালে ভাবনা তার চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেন ‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্রের মাধ্যমে। বর্তমানে সিনেমাতেই নিয়মিত হচ্ছেন এ অভিনেত্রী।

সম্প্রতি গণমাধ্যমে এক সাক্ষাৎকারে নিজের আসন্ন সিনেমা নিয়ে কথা বলেছেন ভাবনা। তিনি জানালেন, সামনে মুক্তি পাচ্ছে তার ‘যাপিত জীবন।’ এ ছাড়াও হাতে রয়েছে আরো তিনটি ছবি।

নতুন দুই সিনেমায় যুক্ত হয়েছেন ভাবনা। সিনেমার শুটিং শুরু প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “নতুন দুই সিনেমার মধ্যে হিমু আকরাম পরিচালিত ‘আলতাবানু জোছনা দেখেনি’ নিয়ে পরিচালকের সঙ্গে কয়েক মাস আগেই কথা হয়েছিল। এ সিনেমায় কলকাতার স্বস্তিকা মুখার্জিও অভিনয় করছেন।

অন্য সিনেমাটিতে কিছুদিন আগে চুক্তিবদ্ধ হয়েছি। এটি নিয়ে এখনই কিছু বলতে পারছি না। তবে সিনেমাটি আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ ও পরিচালকও আমার খুব পছন্দের। আশা করি এটাও একটি ভালো কাজ হবে। শুটিং শুরু করার আগে বিস্তারিত জানাব।

আসন্ন আরো তিনটি সিনেমা সম্পর্কে ভাবনা বলেন, যাপিত জীবন নামে একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এটি পরিচালনা করেছেন হাবিবুল ইসলাম হাবিব। এ ছাড়া রাইসুল ইসলাম অনিকের ‘চারুলতা’র শুটিং করেছিলাম দু’তিন দিন। পুরো কাজই বাকি আছে। ডিসেম্বরের শুরুতে জাফর ফিরোজ পরিচালিত ‘জেনুবিয়া’র শুটিং শুরু হবে মালয়েশিয়াতে। এখন অন্তর্বর্তীকালীন সরকারের কাছে অনেক প্রত্যাশা অভিনেত্রীর।

এ প্রসঙ্গে ভাবনা বলেন, নতুন সরকারের কাছে এটুকুই চাই যেন আমরা ভালো থাকতে পারি। নিরপেক্ষতা চাই, স্বচ্ছতা চাই, জবাবদিহি চাই।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ