ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফের জরিমানা গুনতে হলো রাফসান দ্য ছোটভাইকে

প্রকাশনার সময়: ২৮ আগস্ট ২০২৪, ১৪:৩৬

ফুড ভ্লগার ইফতেখার রাফসানকে (রাফসান দ্য ছোট ভাই) ১৬ লাখ টাকা জরিমানা করেছে বিশুদ্ধ খাদ্য আদালত। সেই সঙ্গে অনুমোদনহীন ড্রিংকস ‘ব্লু’ ৭ দিনের মধ্যে বাজার থেকে প্রত্যাহারের নির্দেশ দেয়া হয়েছে।

বুধবার (২৮ আগস্ট) বিশুদ্ধ খাদ্য আদালতের বিচারক আলাউল আকবর এ আদেশ দেন। এ সময় আদালতে উপস্থিত ছিলেন রাফসান।

এ বিষয়ে ইফতেখার রাফসান বলেন, ‘বিষয়টি আমি জেনেছি। এখন আমার আইনজীবীর সঙ্গে আছি। বিষয়টি নিয়ে তার সঙ্গে কথা বলে পরবর্তীতে কি করা যায়, সেটা নিয়ে ভাবছি।’

ইফতেখার রাফসানের আইনজীবী মো. রাকিব জানান, ড্রিংকস ‘ব্লু’র পাশে আরও কয়েকটি ড্রিংকস কোম্পনি ছিলো। আদালতের অভিযানে তাদেরকেও জরিমানা করা হয়েছে। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই পরবর্তীতে আইনগতভাবে আমরা এগোবো।

গত বছরের ৮ ডিসেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে ‘ব্লু’ নামের নতুন পানীয় আনার ঘোষণা দেন ইফতেখার রাফসান। এরপর ‘ব্লু’ নিয়ে নানা আলোচনা শুরু হয় সামাজিক মাধ্যমে।

এর আগেও নোংরা পরিবেশে মান নিয়ন্ত্রণহীনভাবে ব্লু ড্রিংকস তৈরির অভিযোগে গত ২৪ এপ্রিল পরিচালিত অভিযানে ‘ব্লু এনার্জি ড্রিংকস’ নামক কোমল পানীয়টিতে নিবন্ধন সনদ না থাকায় মোট ৩০ হাজার টাকা জরিমানা করা ভ্রাম্যমাণ আদালত। সংস্থাটির কুমিল্লা শাখা এবং কুমিল্লা জেলা প্রশাসন পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা করে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ