মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

বিনা পারিশ্রমিকে ‘কনসার্ট ফর ফ্লাড ভিকটিম’

প্রকাশনার সময়: ২৬ আগস্ট ২০২৪, ১৬:০৪

পূর্ব ও দক্ষিণঅঞ্চল বন্যায় ভেসে যাওয়া মানুষদের পাশে ইতোমধ্যেই দাঁড়িয়েছে দেশের মানুষ। যে যার স্থান থেকে সাধ্যমতো দেশের এই সংকটকালে মানুষের পাশে থাকার চেষ্টা করছেন। পিছিয়ে নেই দেশের শিল্পী সমাজও। তারাও এগিয়ে এসেছে এই বিপদে। পিছিয়ে নেই ব্যান্ড ইন্ডাস্ট্রিও। কনসার্ট করে তারা ফান্ড রাইজিং করছে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের জন্য। এবার ২৮ আগস্ট বন্যার্তদের জন্য অর্থ সংগ্রহে কনসার্টের আয়োজন করছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ব্যান্ড মিউজিক অ্যাসোসিয়েশন।

কনসার্টের শিরোনাম ‘কনসার্ট ফর ফ্লাড ভিকটিম’। বুধবার ২৮ আগস্ট বিকেল ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ভবন প্রাঙ্গণে কনসার্টটি অনুষ্ঠিত হবে। কনসার্টের টিকেট মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫০ টাকা। যার পুরোটাই যাবে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য।

কনসার্টি এর আগে ২৭ সেপ্টেম্ববর আয়োজনের কথা ছিলো। কিন্তু এটি একদিনি পিছিয়ে ২৮ সেপ্টেম্বর করা হয়।

এ বিষয়ে এক বিজ্ঞপ্তিতে কনসার্ট আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, ‘কনসার্ট ফর ফ্লাড ভিকটিম’ একদিন পিছিয়ে ২৮ তারিখ নেওয়া হয়েছে। কারণ আমাদের ‘গেট আপ স্ট্যান্ড আপ’-এর পক্ষ থেকে বেশির ভাগ মিউজিশিয়ান বন্যার্তদের ত্রাণকাজে ব্যস্ত আছে। প্রথম ধাপ শেষ করে দ্বিতীয় ধাপের ত্রাণ সংগ্রহের লক্ষ্যে সবাই ২৮ আগস্ট একসঙ্গে গাইবে আমাদের মঞ্চে। আশা করি, সবাই মিলে কাজ করলে দেশের এই দুঃসময়ে আমরা সফল হতে পারব। এই কনসার্টে বিনা পারিশ্রমিকে গান গাইবে ব্যান্ড, শিরোনামহীন, সোনার বাংলা সার্কাস, হাইওয়ে, ওউনড, আপেক্ষিক, চাঁদের গাড়ি, অ্যাভার্স অব বাংলাদেশ, আর্ট অব হ্যাভেন, শেফার্ড, এ কে রাহুল অ্যান্ড ব্লাক জ্যাং ব্যান্ডদলগুলো।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ