মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

বর্ষার নতুন দুই সিনেমা

প্রকাশনার সময়: ২৬ আগস্ট ২০২৪, ০৮:৩০

ঢালিউডের আলোচিত নায়িকা বর্ষা। অভিনয়ের বাইরেও তাকে নিয়ে আলোচনা হয় সব সময়। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় তার কর্মকাণ্ড নিয়ে নিয়মিত নানা ট্রল হতে দেখা যায়। এরপরও থেমে থাকেন না বর্ষা। আপন গতিতে একে একে কাজ করে যান।

রুপালি পর্দায় একমাত্র অনন্ত জলিলের সঙ্গেই জুটি হিসেবে দেখা যায় এ অভিনেত্রীকে। এর বাইরে বর্ষা কখনো কাজ করেন না। অনন্ত জলিলও তার স্ত্রী বর্ষাকে ছেড়ে অন্য নায়িকাদের সঙ্গে পর্দায় রোমান্স করেন না। তবে এই জুটি নিয়মিত সিনেমায় কাজ করেন না। আগে নিজেদের প্রযোজনা সংস্থার বাইরে অভিনয় করতেন না। গত বছর সেই সিদ্ধান্ত থেকে সরে আসেন। নিজেদের প্রযোজনা প্রতিষ্ঠানের বাইরে অনন্ত জলিলের সঙ্গে ‘কিল হিম’ নামে একটি সিনেমায় অভিনয় করেন এ নায়িকা। যেটি প্রযোজনা ও পরিচালনা করেছেন মো. ইকবাল।

এ সিনেমার মাধ্যমে নায়িকা পরিচয় থেকেও বেরিয়ে আসেন বর্ষা। অভিনয় করেন খল চরিত্রে। এ ছবি নির্মাণের শুরুতেই নির্মাতা জানিয়েছিলেন, ছবির সিক্যুয়েল তৈরি করবেন। এবার শুরু হচ্ছে ‘কিল হিম’-এর দ্বিতীয় কিস্তির কাজ। স্ক্রিপ্টও ইতোমধ্যেই চূড়ান্ত হয়েছে। তবে এবার বর্ষা নায়িকা নাকি খল নায়িকা, ঠিক কোন চরিত্রে অভিনয় করছেন, সেটা এখনই বলতে নারাজ তিনি।

এ সম্পর্কে বর্ষা বলেন, ‘বিষয়টি আপাতত সিক্রেট থাকুক। তবে চমক নিয়ে আসছি এটা বলতে পারি। ব্যতিক্রম তো বটেই। সিনেমায় অনন্ত থাকছেন তার চরিত্রের ধারাবাহিকতায়।’

এদিকে জাজ মাল্টিমিডিয়া থেকে নির্মিতব্য ‘চিতা’ নামের একটি সিনেমায় বর্ষা কাজ করছেন বলে নিশ্চিত করেছেন। এ সিনেমারও চিত্রনাট্য প্রস্তুত। এ সিনেমার শুটিংও শুরু হবে শিগগির। তবে কোন ছবিটির শুটিং আগে শুরু হবে, তা নিশ্চিত করেননি বর্ষা। ‘চিতা’য় যথারীতি থাকছেন অনন্ত জলিলও।

এদিকে বর্ষার হাতে রয়েছে ‘নেত্রী: দ্য লিডার’ নামে একটি অসমাপ্ত সিনেমার কাজ। এটি নির্মিত হচ্ছে তাদের নিজস্ব প্রযোজনা সংস্থা থেকে। এতে অনন্ত জলিলকে দেখা যাবে বডিগার্ড চরিত্রে। এরই মধ্যে সিনেমাটি প্রায় ৮০ শতাংশ কাজ শেষ হয়েছে। এতে বর্ষাকে দেখা যাবে নাম ভূমিকায়। দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধবের পরিচালনায় নির্মিত এ সিনেমায় আরো অভিনয় করছেন ভারতের জনপ্রিয় কয়েকজন অভিনেতা।

আটকে থাকা এ ছবির কাজ আবার কবে শুরু হবে, এ সম্পর্কে কিছু নিশ্চিত করেননি বর্ষা। তিনি জানান, সময় নিয়ে ভালোভাবে সব সিনেমার কাজ শেষ করতে চান।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ