মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে শাহরুখ

প্রকাশনার সময়: ৩১ জুলাই ২০২৪, ১১:৫৯

বলিউড বাদশাহ শাহরুখ খানের শরীর যেন ঠিক যাচ্ছে না। কিছুদিন আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ছিলেন তিনি। আর এবার অসুস্থতার জন্য পাড়ি জমাচ্ছেন যুক্তরাষ্ট্রে।

জানা গেছে, দীর্ঘ সময় ধরে চোখের সমস্যায় ভুগছিলেন মেগাস্টার। বর্তমানে সমস্যা আরও গভীর হয়েছে। তাই সময় নষ্ট না করে দেশ ছাড়ছেন তিনি।

চোখের জন্য মে মাসে ভারতের গুজরাটের একটি হাসপাতালে চিকিৎসা নেন শাহরুখ। সেখানে চোখের অস্ত্রোপচারও হয়। তবে পুরোপুরি চোখের সুরক্ষা নিশ্চিত হয়নি। তাই দেশের বাইরে যেতে হচ্ছে অভিনেতাকে।

চোখের অবস্থা হঠাৎই আরও খারাপ হলে সোমবার ( ২৯ জুলাই) মুম্বাইয়ের একটি হাসপাতালে যান শাহরুখ। সেখানকার চিকিৎসকরা তাকে আমেরিকা যাওয়ার পরামর্শ দেন। এরপর দ্রুত সিদ্ধান্ত নেয় শাহরুখের পরিবার।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, দেশে সঠিক চিকিৎসা হয়নি শাহরুখের। তাই আমেরিকায় চিকিৎসা নিতে চলেছেন অভিনেতা। সেখানে আবারও চোখের অস্ত্রোপচার হতে পারে তার।

তবে ঠিক কী হয়েছে শাহরুখের চোখে; সে বিষয়ে এখনও কোনো তথ্য পাওয়া যায়নি। জানা যায়নি, আমেরিকার কোন হাসপাতালে চিকিৎসা নিতে চলেছেন অভিনেতা।

প্রসঙ্গত, ২০২৩ সালে একের পর এক ব্লক বাস্টার সিনেমা দর্শকদের উপহার দেয়ার পর চলতি বছর রুপালি পর্দায় মেয়ে সুহানা খানের সঙ্গে 'কিং' সিনেমায় দেখা মিলবে জনপ্রিয় এ সেলিব্রেটির।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ