ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

যশের সিনেমায় একসঙ্গে পাঁচ নায়িকা

প্রকাশনার সময়: ২৭ জুলাই ২০২৪, ২০:০৯

কিয়ারা আদভানি, নয়নতারা, তারা সুতারিয়া, শ্রুতি হাসান ও হুমা কোরেশী- ভারতীয় সিনেমার জনপ্রিয় এই পাঁচ অভিনেত্রীকে একসঙ্গে দেখা যাবে এক সিনেমায়। যেই সিনেমায় নায়ক হিসেবে থাকবেন কেজিএফ’খ্যাত যশ। আর ছবিটির নাম ‘টক্সিক’।

বিশাল বাজেটের টক্সিক সিনেমায় যশের অভিনয়ের খবর অবশ্য নতুন কিছু নয়। দক্ষিণী সুপারস্টার যশের আসন্ন ছবি ‘টক্সিক’কে ঘিরে বেশ উত্তেজনা ছড়িয়েছে তার অনুরাগীমহলে। সবাই এ ছবির খুঁটিনাটি জানতে আগ্রহী।

পিঙ্কভিলা জানাচ্ছে, যশের টক্সিকে দেখা মিলবে ভারতের জনপ্রিয় পাঁচ নায়িকা কিয়ারা, তারা সুতারিয়া, নয়নতারা, হুমা কোরেশী ও শ্রুতি হাসানের। ছবিতে পাঁচজন নায়িকার সঙ্গে প্রিয় অভিনেতার মারকাটারি অ্যাকশনে ভরপুর অভিনয় দেখার সুযোগটা যশভক্তদের জন্য দারুণ এক উপহার বটে।

গীতু মোহনদাস পরিচালিত এই ছবিতে এবার যশের বিপরীতে দেখা যাবে কিয়ারা আদভানিকে। বাকি অভিনেত্রীরা হাজির হবেন গল্পের প্রয়োজনে গুরুত্বপূর্ণ চরিত্রে, এমনটাই জানা গেল।

কথা ছিল সিনেমাটি মুক্তি পাবে আগামী বছরের ১০ এপ্রিল। তবে একইদিনে অক্ষয় কুমারের ‘জলি এলএলবি ৩’ মুক্তির জন্য বুকিং দেয়ায় ‘টক্সিক’ সরে যাচ্ছে। এ ছবিটি মুক্তির নতুন তারিখ এখনো নির্ধারিত হয়নি। শিগগিরই সেই ঘোষণা আসবে বলে জানিয়েছে পিঙ্কভিলা।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ