ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

ডিভোর্সের আনন্দে পার্টি দেবেন বেন অ্যাফ্লেক!

প্রকাশনার সময়: ২৭ জুলাই ২০২৪, ১৬:১৮

টানা ২০ বছর প্রেম করেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। মাঝখানে দীর্ঘ সময় ছিলেন আলাদা ৷ তবে ২০২১ সালে ফের সম্পর্কে জড়ান হলিউডের এই বহুল চর্চিত জুটি। এরপরের বছরই ঘটা করে বিয়ে সারেন। ২ বছর পার হতেই ফের বিচ্ছেদের গুঞ্জন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের!

যত দিন যাচ্ছে, গুঞ্জন যেন আরো ডানা মেলছে! এবার শোনা যাচ্ছে, অভিনেত্রী-গায়িকা জেনিফার লোপেজের সঙ্গে বিচ্ছেদের আনন্দে জমকালো পার্টি দিতে চলেছেন বেন।

এক ঘনিষ্ঠ সূত্রের বরাতে স্প্যানিশ সংবাদমাধ্যম মারকা জানিয়েছে, সম্পর্কের বেড়াজাল থেকে বের হয়ে আসতে চাইছেন বেন। বিচ্ছেদের আনুষ্ঠানিকতা শেষ হলেই তিনি পার্টি দেবেন।

সূত্রের ভাষ্যমতে, নিজেকে নিয়েই ফের আনন্দে থাকতে চান বেন। তাই জর্জিয়ায় নিজের বাড়িতে একটি বড় পার্টির আয়োজন করবেন তিনি। সেখানে তার কাছের বন্ধুরা থাকবেন। মজার ব্যাপার হলো, ওই বাড়িতেই জেনিফারের সঙ্গে তার বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছিল।

যদিও অন্য একটি সূত্রের দাবি- জর্জিয়া নয়, লাস ভেগাসে পার্টি দেবেন বেন। তবে যেখানেই দেন না কেন, বিষয়টি জেনিফারের জন্য পীড়াদায়ক হবে বলেই ধারণা অনেকের।

২০২২ সালের ১৬ জুলাই বিয়ে করেছিলেন বেন-জেনিফার। ঘনিষ্ঠ সূত্রে তাদের বিচ্ছেদের কথা বারবার গণমাধ্যমে এলেও বিষয়টি নিয়ে তারা স্পষ্ট করে কিছুই বলেননি।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ