ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

প্রেম করছেন সাই পল্লবী!

প্রকাশনার সময়: ২৭ জুলাই ২০২৪, ১৫:৩৭

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সাই পল্লবী। অভিনয়, নাচ ও মনন এবং ব্যক্তিত্ব দিয়ে সবাইকে করেছেন মুগ্ধ। সাধারণত রোমান্টিক-ড্রামা ঘরানার সিনেমায় বেশি দেখা যায় তাকে। ভার্সেটাইল অভিনয়শিল্পী হিসেবেও দারুণ খ্যাতি কুড়িয়েছেন। ইন্ডাস্ট্রিতে পা রাখার পর তাকে নিয়ে প্রেমের গুঞ্জন খুব একটা চাউর হয়নি। কয়েক দিন ধরে শোনা যাচ্ছে, পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী।

বলিউড লাইফ জার্নাল এক প্রতিবেদনে জানিয়েছে, গুঞ্জন উড়ছে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সাই পল্লবী। কিন্তু চমকপ্রদ বিষয় হলো, দক্ষিণী সিনেমার জনপ্রিয় এক বিবাহিত অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। শুধু তাই নয়, সেই অভিনেতা দুই সন্তানের জনক!

বলিউড লাইফ জার্নালের এক প্রতিবেদন অনুযায়ী, সাই পল্লবীর সম্পর্কে থাকার গুজব সবাইকে চমকে দিয়েছে। তার অনুরাগীরাও হতবাক।

এ গুঞ্জনে চাউর হওয়ার পর হতাশ সাই পল্লবীর ভক্ত-অনুরাগীরা। পাশাপাশি সাই পল্লবীর এই সম্পর্কের গুঞ্জনকে ‘মিথ্যা’ বলে দাবি করেছেন তারা। তবে সাই সেই গুজবকে ফুৎকারে উড়িয়েছেন। স্পষ্ট করে কোনো বিবৃতিই দেননি পল্লবী। বিষয়টি নিয়ে জোর চর্চা চললেও মুখে কুলুপ এঁটেছেন এই অভিনেত্রী।

দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। ২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন। এরপর ২০১৪ সালে মালায়ালাম ভাষার ‘প্রেমাম’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। এতে অভিনয় করে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতে নেন এই অভিনেত্রী। ২০১৭ সালে তেলেগু ভাষার ‘ফিদা’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন সাই পল্লবী। অল্প সময়ের মধ্যেই দর্শকের প্রিয় তারকা হয়ে ওঠেন সাই পল্লবী। তারপর থেকে একাধিক দক্ষিণ ভারতীয় ছবিতে অভিনয় করেছেন তিনি। যেমন, ‘কালি’, মিডল ক্লাস আব্বাই, ‘মারি ২’, ‘এনজিকে’, ‘গার্গী’।

বর্তমানে একাধিক ছবির কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন সাই। তামিল বায়োপিক ‘আমারন’-এ অভিনয় করছেন তিনি। সেটি একটি যুদ্ধ কাহিনিনির্ভর ছবি। মুক্তি পাবে ২০২৪ সালের অক্টোবর মাসের ৩১ তারিখ। সামান্থা রুথ প্রভুর প্রাক্তন স্বামী নাগা চৈতন্যর সঙ্গে একটি তামিল ছবিতে কাজ করছেন সাই। ছবির নাম ‘থান্ডেল’।

এছাড়াও, বলিউডে ডেবিউ করছেন সাই। রণবীর কাপুর অভিনীত ‘রামায়ণ’ ছবিতে সীতার চরিত্রে সাই পল্লবীকে কাস্ট করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে ২০২৫ সালে সিনেমা হলে মুক্তি পাবে সে ছবিও।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ