ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

‘আম্বানিদের বিয়েতে গেলে নিজেকে ব্যর্থ মনে হতো’

প্রকাশনার সময়: ২৭ জুলাই ২০২৪, ১৫:০০

নতুন জীবনে পা রেখেছেন ভারতের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানিপুত্র অনন্ত আম্বানি ও ব্যবসায়ী বীরেন মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্ট। গত ১২ জুলাই মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসে তাদের বিয়ের আসর। এদিন রাতেই রাজকীয় আয়োজনে সাত পাকে বাঁধা পড়েন তারা।

অনন্ত-রাধিকার বিয়েতে উপস্থিত ছিলেন ১৪ হাজারেরও বেশি অতিথি। বলিউড তারকা থেকে শুরু করে এদিন উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো বিশিষ্ট রাজনীতিবিদেরা। জেফ বেজস, মার্ক জাকারবার্গের নামও ছিল অতিথিদের তালিকায়।

আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিশ্বের তাবড় ব্যক্তিত্ব যোগ দিয়েছিলেন বিয়ের অনুষ্ঠানে। তবে নিমন্ত্রণ পেয়েও সাড়া দেননি অভিনেতা রাজীব খাণ্ডেলওয়াল। যেখানে শাহরুখ-সালমান থেকে শুরু করে বলিউডের খ্যাতনামা সব তারকারা হাজির হয়েছিলেন, সেখানে নিমন্ত্রণ পেয়েও কেন যাননি এই অভিনেতা?

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন রাজীব। অভিনেতা বলেন, অম্বানিদের বিয়ের অনুষ্ঠানে গেলে নিজেকে সবচেয়ে বড় ব্যর্থ মানুষ মনে হতো। তাদের সঙ্গে ব্যক্তিগতভাবে পরিচয় নেই আমার। তাছাড়া হেভিওয়েট বিয়েতে শুধু মাত্র নিজের মুখ দেখানোর জন্য যাওয়ার কোনো ইচ্ছা নেই।

তিনি আরও বলেন, অন্যদের ক্ষেত্রে নিজেদের নজরে আনার এই পন্থা সুবিধাজনক হতে পারে। কিন্তু আমার ক্ষেত্রে নয়। অম্বানিদের বিয়েতে গেলে নিজেকে বোকা বোকা লাগত।

টেলিভিশন সিরিজ ‘ফিল্মি চক্কর’ পরিচালনার মাধ্যমে কর্মজীবন শুরু করেন রাজীব। তবে অভিনেতা হিসেবে জনপ্রিয়তা লাভ করেন ‘কাহি তো হোগা’ সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে। এরপর বেশ কয়েকটি টিভি নাটক ও রিয়েলিটি শোতে কাজ করেন তিনি। পরে ২০০৮ সালে ‘আমির’র বলিউডে পা রাখেন এই অভিনেতা।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ