ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

মা হারালেন ফারাহ খান

প্রকাশনার সময়: ২৭ জুলাই ২০২৪, ১৩:৩৫

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বলিউড নির্মাতা ও কোরিওগ্রাফার ফারাহ খানের মা মেনকা ইরানি। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭৯।

শুক্রবার (২৬ জুলাই) তার মা মারা যান।

সামাজিক যোগাযোগমাধ্যমে ফারাহ খানের মায়ের মৃত্যুর খবরটি নিশ্চিত করেন কমল আর খান। কয়েক দিন আগেই মায়ের একাধিক অস্ত্রোপচার হয়েছে বলে ইনস্টাগ্রামে একটি পোস্টে জানিয়েছিলেন ফারাহ খান। গত ১২ জুলাই মায়ের জন্মদিনে একটি আন্তরিক নোট লিখেছিলেন তিনি। তার ২ সপ্তাহের মাঝেই মাকে হারালেন এই নির্মাতা।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনের সূত্র অনুযায়ী, অনেক আগেই বাবাকে হারিয়েছিলেন ফারাহ। তাদের বাবা কামরান খান ছিলেন একজন অভিনেতা, প্রযোজক এবং পরিচালক।

এর আগে বিগ বসে ফারাহ খানের ভাই সাজিদ জানিয়েছিলেন, বাবাকে দাফনের জন্য টাকা ছিল না তাদের কাছে। সেই সময় অনেকের কাছেই সাহায্য চেয়েছিলেন তারা। সেই সাহায্য করতে এগিয়ে এসেছিলেন সালমান খানের বাবা সেলিম খান।

তবে বর্তমানে ফারাহ-সাজিদ দুজনেই বলিউডের প্রভাবশালী ব্যক্তিত্ব। নাচের কোরিওগ্রাফার হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেন ফারাহ। পরবর্তীতে সিনেমা পরিচালনায়ও সফল হন তিনি।

ফারাহ পরিচালিত ‘ম্যায় হু না’ এবং ‘ওম শান্তি ওম’ ব্যাপক সাড়া ফেলে বক্স অফিসে। অন্যদিকে সাজিদও বলিউডের পরিচালক ও প্রযোজক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ