ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

চলচ্চিত্র সমিতির প্যাড ব্যবহার করে বিপাকে নিপুণ

প্রকাশনার সময়: ১৭ জুলাই ২০২৪, ১৭:৩৫

কোটা সংস্কারের আন্দোলনে পুরো দেশ যখন উত্তাল, তখন সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন শোবিজ তারকারাও। অন্যান্যদের মতো শিক্ষার্থীদের গায়ে হাত তোলায় প্রতিবাদে সরব হন চিত্রনায়িকা নিপুণ আক্তারও।

বুধবার (১৭ জুলাই) নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন তিনি। সেখানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসিয়াল প্যাড ব্যবহার করে একটি বিবৃতি শেয়ার করেছেন নিপুণ। আর এতেই বিপত্তিতে পড়েন এই নায়িকা।

বিবৃতিতে নিপুণ বলেছেন, বাঙালির সবচেয়ে গৌরবময় অধ্যায় ১৯৭১ এবং আমাদের মহান মুক্তিযুদ্ধ। মুক্তিযোদ্ধারা তাদের সর্বস্ব বাজি রেখে পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত করে স্বাধীন সার্বভৌম এই বাংলাদেশ রাষ্ট্রের জন্ম দিয়েছেন।

মুক্তিযোদ্ধাদের এই ঋণ আমরা কোনোদিন শোধ করতে পারবো না। কিন্তু বাঙালি তার শেষ বিন্দু রক্ত দিয়ে হলেও মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে যাবে।

বিবৃতিতে আরও বলা হয়, ‘কোটা সংস্কারের যৌক্তিক আন্দোলন নিয়ে আমাদের কিংবা রাষ্ট্র কারও কোনো বিভেদ নেই। কোনো ব্যক্তি বা গোষ্ঠীর যেকোনো যৌক্তিক রাজনৈতিক বা সামাজিক আন্দোলনের প্রতি আমাদের পূর্ণ সমর্থন রয়েছে। কিন্তু এই কোটা আন্দোলনকে ইস্যু করে যারা মুক্তিযোদ্ধাদের অসম্মান করছেন এবং রাজাকারদের প্রতিষ্ঠা করার চেষ্টা করছেন তাদের প্রতি তীব্র নিন্দা, ঘৃণা ও প্রতিবাদ জানাচ্ছি। মনে রাখতে হবে… তুমি কে?, আমি কে?, বাঙালি, বাঙালি… এই শ্লোগান বাঙালি জাতির সবচেয়ে গর্বের শ্লোগান। জয় বাংলা।

এদিকে শিল্পী সমিতির অফিসিয়াল প্যাড ব্যবহার করে বিবৃতি দেওয়ায় নেটিজেনদের তোপের মুখে পড়েছেন নিপুণ। বর্তমানে সংগঠনটির কোনো পদ ও পদবীতে নেই তিনি।

তাহলে কীভাবে সমিতির অফিসিয়াল প্যাড ব্যবহার করলেন নিপুণ? এ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। রীতিমতো চিত্রনায়িকার কমেন্ট বক্সে নানা ধরনের নেতিবাচক মন্তব্যের ঝড় উঠেছে নেটিজেনদের। যদিও এসব মন্তব্যে এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়া জানাননি এই নায়িকা।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ