ঢাকা, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬

নায়ক শাহরুখ, খলনায়ক অভিষেক

প্রকাশনার সময়: ১৬ জুলাই ২০২৪, ১৫:২৬

‘কাভি আলভিদা না ক্যাহনা’ ও ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমায় শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অভিষেক বচ্চন। এবার শাহরুখ ও সুহানা খানকে নিয়ে তৈরি সুজয় ঘোষের নতুন ছবিতে দেখা যাবে অভিষেক বচ্চনকে। এই ছবিতে নাকি খলনায়কের চরিত্রে দেখা যাবে জুনিয়ার বিগবিকে। এবারই প্রথম প্রতিপক্ষ হিসেবে হাজির হবেন শাহরুখ ও অভিষেক।

সম্প্রতি শাহরুখ তার এক্স হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গেছে, সিনেম্যাটোগ্রাফার সন্তোষ শিবনের কান পুরস্কার নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ। আর সেই ভিডিওতেই নায়কের পাশের টেবিলে দেখা গেছে ‘কিং’ খানের চিত্রনাট্য!

সেখান থেকেই অনুরাগীদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। নেটিজেনরা মনে করছেন- পাঠান, জওয়ান ছবির পর ফের ব্লকবাস্টার দিতে তৈরি শাহরুখ।

গত বছরে বলিউডকে চমকে দিয়েছিল শাহরুখের কামব্যাক। একই বছরে তিনটি ব্লকবাস্টার সিনেমা। ‘পাঠান’,’জওয়ান’, ‘ডাঙ্কি’। বিশেষ করে, জওয়ান তো বলিউডের সবর্কালের রেকর্ড ভেঙেছে বক্স অফিসের ব্যবসায়। তারপর থেকেই কিং খান নিজেকে তৈরি করছেন, পরের চমকের জন্য। আর সেই চমকই এবার ফাঁস হয়ে গেল। কয়েকদিন আগে পরিচালক সুজয় ঘোষের ‘কিং’ ছবির শুটিং ফ্লোর থেকে ফাঁস হয়েছিল শাহরুখের লুক।

শাহরুখের কাঁধে এখন প্রচুর চাপ। একদিকে যেমন ছেলে আরিয়ানের ক্যারিয়ার সামলাতে পোশাকের কোম্পানি খুলে দিয়েছেন, তার পরিচালিত প্রথম সিরিজে টাকাও ঢালছেন। পাশাপাশি মেয়েকে নিয়েও ভাবছেন।

ভারতীয় গণমাধ্যমের দাবি, বলিপাড়ায় মেয়ে সুহানার মাটি শক্ত করার জন্য নাকি ২০০ কোটি টাকা খরচ করে ছবি প্রযোজনা করতে চলেছেন বলিউড বাদশা।

পরিচালক জোয়া আখতারের হাত ধরে ইতিমধ্যেই নেটফ্লিক্সে ‘দ্য আর্চিস’ ছবি দিয়ে হাতে খড়ি হয়েছে সুহানার। তবে তার অভিনয় খুব একটা দাগ কাটতে পারেনি। উল্টো সুহানাকে ঘিরে নানা ট্রোল হয়েছে সামাজিক মাধ্যমে। সেসবকে পাত্তা না দিয়েই নতুন ছবিতে মন শাহরুখকন্যার।

প্রথমে জল্পনা ছিল সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় বড়পর্দায় জুটি বাঁধছে বাবা-মেয়ে। তবে দিন কয়েক যেতেই শোনা গেল, সুজয় ঘোষের পরিচালনাতেই স্ক্রিন শেয়ার করবেন শাহরুখ খান ও তার মেয়ে সুহানা। যেখানে থাকতে পারেন অভিষেক বচ্চন। যৌথভাবে ছবিটি প্রযোজনা করবেন সিদ্ধার্থ আনন্দ।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ